• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

৭০ সেকেন্ডে ছক্কার ঝড়, ধোনির জন্মদিনে বিসিসিআই-এর শুভেচ্ছা

MS Dhoni
জন্মদিনে ফিরে দেখা মাহি-ধামাকা। —ফাইল চিত্র।

৩৯ বছরে পা রাখলেন মহেন্দ্র সিংহ ধোনি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড থেকে আইসিসি ধোনির জন্মদিনে টুইট করে শুভেচ্ছা জানিয়েছে। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ডোয়েন ব্রাভো প্রকাশ করেছেন ‘হেলিকপ্টার সং’।

ধোনির এক সময়কার সতীর্থ বীরেন্দ্র সহবাগ, ভিভিএস লক্ষ্মণ, সুরেশ রায়না, হার্দিক পাণ্ড্য-সহ আরও অনেকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন দেশের প্রাক্তন অধিনায়ককে। স্ত্রী সাক্ষী বিশেষ দিনে স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন ইনস্টাগ্রামে।

ধোনির অতি বিখ্যাত  ছক্কাগুলো নিয়ে ৭০ সেকেন্ডের একটি ভিডিয়ো প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। মিচেল স্টার্ককে মারা ছক্কা দিয়ে শেষ হচ্ছে ভিডিয়োটি। সেখানে দেখা যাচ্ছে স্টার্কের ডেলিভারি গ্যালারিতে ফেলছেন ধোনি। আর বিরাট কোহালি অবাক হয়ে তাকিয়ে রয়েছেন ধোনির দিকে।  

আরও পড়ুন: করোনা নিয়ে অপেক্ষা-নীতিই মন্ত্র সৌরভের

আইসিসির টুইটে অধিনায়ক ধোনির সাফল্যের কথা লেখা হয়েছে। ২০০৭ সালের টি টোয়েন্টি, ২০১১-র ওয়ানডে বিশ্বকাপ ও ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের মুহূর্তের উল্লেখ করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। আইপিএল-এ চেন্নাই সুপার কিংসকে বহু সাফল্য এনে দিয়েছেন ধোনি। ‘ক্যাপ্টেন কুল’কে শুভেচ্ছা জানিয়েছে সিএসকে।

চেন্নাই সুপার কিংসে ধোনির সঙ্গে এক ড্রেসিং রুম শেয়ার করেন ডোয়েন ব্রাভো। তাঁর ক্যাপ্টেনের জন্মদিনে যে বিশেষ গান প্রকাশ করতে চলেছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার, তা আগেই জানিয়েছিলেন।

 

 

 

সেই মতোই ব্রাভোর ‘হেলিকপ্টার সং’ প্রকাশিত হয়েছে। ক্রিকেট মাঠে যে অসংখ্য মণিমাণিক্য ছড়িয়ে দিয়েছেন ধোনি, আজকের বিশেষ দিনে সেগুলো নিয়েই আলোচনা চলছে সোশ্যাল মিডিয়া থেকে ক্রিকেটমহলে।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন