Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cricket

‘জীবনের থেকে ক্রিকেট বড় নয়, তাই পাকিস্তান যাচ্ছি না’, বলছেন মুশফিকুর

বাংলাদেশে-পাকিস্তানের তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৪ জানুয়ারি। তা চলবে ২৭ জানুযারি পর্যন্ত।

মুশফিকুর নেই বাংলাদেশের পাক সফরে।

মুশফিকুর নেই বাংলাদেশের পাক সফরে।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২০ ১৭:১৬
Share: Save:

পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিকুর রহিম। নিরাপত্তাজনিত কারণে বাংলাদেশের অভিজ্ঞ উইকেট কিপার নিজেকে সরিয়ে নিলেন পাক-সফর থেকে।

মুশফিকুর বলেছেন, ‘‘আমি পাকিস্তান যাচ্ছি না। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-কে তা জানিয়ে দিয়েছি। সরকারি ভাবে আমি চিঠিও দিয়েছি বিসিবি-কে। বোর্ড তা গ্রহণও করেছে। শুধু টি টোয়েন্টি সিরিজে নয়, পুরো সিরিজের থেকেই নিজেকে সরিয়ে নিয়েছি।’’

পাকিস্তানের নিরাপত্তা নিয়ে চিন্তিত মুশফিকের পরিবারও। তিনি বলছেন, ‘‘জীবনের থেকে ক্রিকেট বড় নয়। পাকিস্তানের পরিস্থিতি ভাল নয়। আমার পরিবার চিন্তিত। এই রকম অবস্থায় আমি পাকিস্তানে গিয়ে ক্রিকেট খেলতে পারব না।’’ যদিও বাংলাদেশের হয়ে না খেলার সিদ্ধান্ত নেওয়া তাঁর কাছে খুবই কঠিন ব্যাপার বলে জানিয়েছেন অভিজ্ঞ এই কিপার।

আরও পড়ুন: পদ্মশ্রী ফেরত পাওয়ার আর আশা নেই, বলছে গোষ্ঠ পালের হতাশ পরিবার

বাংলাদেশে-পাকিস্তানের তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৪ জানুয়ারি। তা চলবে ২৭ জানুযারি পর্যন্ত। ফেব্রুয়ারি আর এপ্রিলের মধ্যে হবে দু’ম্যাচের টেস্ট সিরিজ। ৭ ফেব্রুয়ারি প্রথম টেস্টটি হবে রাওয়াপিন্ডিতে। ৫ এপ্রিল করাচিতে দ্বিতীয় টেস্টের বল গড়াবে। কিন্তু ইমরান খানের দেশের নিরাপত্তা ব্যবস্থা সন্তোষজনক না হওয়ায় মুশফিকুর যেতে রাজি হলেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mushfiqur Rahim Bangladesh Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE