• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা: বাতিল হয়ে গেল ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের বাকি দু’টি ম্যাচও

Virat Kohli and Quinton
বিরাট কোহালি ও কুইন্টন ডি’ ককের মগজাস্ত্রের লড়াই বাতিলই করে দেওয়া হল।

করোনা আতঙ্কের থাবা খেলার মাঠে। ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের বাকি দু’টি ওয়ানডে ম্যাচও বাতিল করে দিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। 

ধর্মশালার প্রথম ওয়ানডে ম্যাচটি বৃষ্টির জন্য এক বলও খেলা হয়নি। সবাই তাকিয়েছিল লখনউয়ের দ্বিতীয় ও ইডেনের তৃতীয় ওয়ানডে ম্যাচের দিকে।

শুক্রবার বিসিসিআই জানিয়ে দিল, ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হচ্ছে আইপিএল। তার কিছু ক্ষণ পরেই বোর্ড জানিয়ে দেয়, ভারত ও দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচও বাতিল করে দেওয়া হচ্ছে।  

দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি হওয়ার কথা ছিল লখনউয়ে। তৃতীয় ওয়ানডে ম্যাচের কেন্দ্র ছিল ইডেন গার্ডেন্স। ক্রীড়ামন্ত্রকের পরামর্শ অনুযায়ী দুটো ম্যাচই দর্শকশূন্য গ্যালারিতে করার কথা ছিল। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে একটি ম্যাচও আর হচ্ছে না। 

করোনাভাইরাসের আতঙ্কে বিশ্বজুড়ে একের পর এক টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হচ্ছে। ইটালি, স্পেন, পর্তুগাল, ইংল্যান্ডের ফুটবল লিগগুলো সাময়িক বন্ধ হয়ে গিয়েছে। ভারত-দক্ষিণ আফ্রিকা ক্রিকেট সিরিজও বন্ধই করে দেওয়া হল। 

ইডেন গার্ডেন্সের ১৮ মার্চের ম্যাচের জন্য টিকিট বিক্রি আগেই শুরু হয়ে গিয়েছিল। ক্লাবগুলোকেও টিকিট দেওয়া শুরু হয়ে গিয়েছিল। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে টিকিট বিক্রিও বন্ধ করে দেওয়া হয়েছে। এ বার ম্যাচই বাতিল করে দেওয়া হল।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন