Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sports News

ডারবানে সমর্থকদের সঙ্গে সেলফি রোহিতের

ডারবানে অনেক ভারতীয়ের বাস। সেটা খুব ভাল করেই জানেন ভারতীয় দলের ক্রিকেটাররা। আর তাদের মধ্যে রোহিতের চাহিদা যে তুঙ্গে সেটাও প্রমাণ হয়ে গেল ম্যাচের আগের দিনই।

ডারবানে সমর্থকদের সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত রোহিত শর্মা। ছবি: বিসিসিআই-এর টুইটার থেকে।

ডারবানে সমর্থকদের সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত রোহিত শর্মা। ছবি: বিসিসিআই-এর টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:৪১
Share: Save:

বেশ খোশমেজাজে তিনি। আসলে টেস্টের খারাপ স্মৃতিকে পিছনে ফেলে ওয়ান ডে তাঁর আসল জায়গা। তিনি রোহিত শর্মা। ঘরের মাঠে এর আগে দারুণ খেলে দলকে ওয়ান ডেতে জিতিয়েছেন তিনিই। যার ফলে টেস্ট দলেও জায়গা করে নিয়েছিলেন। এ বার তাঁর আসল খেলার সময়। আর খেলা যখন ডারবানে তখন সেখানে যেন অর্ধেক ভারত। অনুশীলনেই সেটা টের পেল পুরো ভারতীয় দল।

ডারবানে অনেক ভারতীয়ের বাস। সেটা খুব ভাল করেই জানেন ভারতীয় দলের ক্রিকেটাররা। আর তাদের মধ্যে রোহিতের চাহিদা যে তুঙ্গে সেটাও প্রমাণ হয়ে গেল ম্যাচের আগের দিনই। ভারতীয় দলের অনুশীলন দেখতে হাজির হয়েছিলেন অনেক সমর্থক। অনুশীলন শেষে তাঁদেরই সেলফির আবদার মেটাতে দেখা গেল রোহিত শর্মাকে। আর সেই ছবিই টুইটারে পোস্ট করল বিসিসিআই।

ব্যাট হাতে শিখরের সঙ্গে ওপেন করতে হবে তাঁকেই। তাঁর উপর অনেক দায়িত্ব। টেস্টে ব্যর্থ এই দুই ওপেনারই। এটাই আবার নিজেদের ফিরে পাওয়ার মঞ্চ। তার আগে হালকা মেজাজে সময় কাটাতে দেখা গেল সমর্থকদের সঙ্গে। দীর্ঘ ওডিআই সিরিজের এটা সবে শুরু। প্রথমেই তাই জিতে আত্মবিশ্বাস বাড়িয়ে নিতে চাইছে ভারত। আত্মবিশ্বাসী রোহিত শর্মাও।

আরও পড়ুন
টস জিতে ব্যাটিং নিল দক্ষিণ আফ্রিকা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE