Advertisement
১০ মে ২০২৪
Rohit Sharma

করোনা নিয়ে সতর্ক হন, ভিডিয়োবার্তায় আর্জি রোহিত শর্মার

করোনাভাইরাসের থাবা পড়েছে ক্রিকেটেও। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দিয়েছে আইপিএল। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় আইপিএলকে ছোট মাপে আয়োজন করার ইঙ্গিতও দিয়েছেন।

করোনাভাইরাস যে ভাবে আতঙ্কের সৃষ্টি করেছে, তাতে উদ্বিগ্ন রোহিত। ছবি টুইটার থেকে নেওয়া।

করোনাভাইরাস যে ভাবে আতঙ্কের সৃষ্টি করেছে, তাতে উদ্বিগ্ন রোহিত। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২০ ১৫:৫৫
Share: Save:

বিশ্ব জুড়ে করোনাভাইরাস নিয়ে আতঙ্ক উদ্বেগে ফেলেছে ভারতের তারকা ওপেনার ও মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মাকে। সোমবার সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো বার্তায় এর বিরুদ্ধে একসঙ্গে লড়াই করার বার্তা দিয়েছেন তিনি।

রোহিত শর্মা বলেছেন, “গত কয়েক সপ্তাহ আমাদের সবার জন্য কঠিন গিয়েছে। পুরো বিশ্ব থমকে গিয়েছে। যা দেখতে খুব খারাপ লাগছে। একমাত্র সবাই একসঙ্গে লড়াই করলেই আমরা স্বাভাবিক জীবনে ফিরতে পারব। আর তার জন্য আমাদের একটু স্মার্ট হতে হবে। হতে হবে প্রো-অ্যাক্টিভও। যখনই আমরা কোনও উপসর্গ বুঝতে পারব, সঙ্গে সঙ্গে কাছের স্বাস্থ্য দফতরে জানাতে হবে। আমরা সবাই চাই যে ছেলেমেয়েরা যেন স্কুলে যায়। আমরা চাই মলে যেতে, হলে গিয়ে সিনেমা দেখতে। বিশ্ব জুড়ে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের প্রচেষ্টার প্রশংসা করছি। তাঁরা সবাই নিজেদের জীবন ঝুঁকির মুখে ফেলেছেন আক্রান্তদের চিকিৎসার জন্য।”

আরও পড়ুন: রঞ্জি জিতেই বিয়ের ঘোষণা করলেন সৌরাষ্ট্র অধিনায়ক জয়দেব উনাদকাট​

আরও পড়ুন: হয়তো বোর্ড আমার পারফরম্যান্সে খুশি নয়, বলছেন ধারাভাষ্যকারের পদ থেকে বাদ পড়া মঞ্জরেকর​

করোনাভাইরাসের থাবা পড়েছে ক্রিকেটেও। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দিয়েছে আইপিএল। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় আইপিএলকে ছোট মাপে আয়োজন করার ইঙ্গিতও দিয়েছেন। ভারত-দক্ষিণ আফ্রিকা একদিনের সিরিজ বাতিল হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE