Advertisement
০৬ মে ২০২৪
South Africa

দক্ষিণ আফ্রিকা দলের সবাই করোনামুক্ত, সিরিজ শুরু রবিবারই

শুক্রবার শুরু হওয়ার কথা ছিল দ্বিপাক্ষিক সিরিজের।

করোনামুক্ত দক্ষিণ আফ্রিকা দল। ছবি: সোশ্যাল মিডিয়া

করোনামুক্ত দক্ষিণ আফ্রিকা দল। ছবি: সোশ্যাল মিডিয়া

সংবাদ সংস্থা
কেপ টাউন শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ১৮:৪৬
Share: Save:

করোনামুক্ত দক্ষিণ আফ্রিকা দল। শনিবারের রিপোর্ট অনুযায়ী সকলের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। বোর্ডের তরফে জানানো হয়েছে রবিবার থেকেই শুরু হবে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজ।

শুক্রবার শুরু হওয়ার কথা ছিল দ্বিপাক্ষিক সিরিজের। কিন্তু ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে দক্ষিণ আফ্রিকার এক ক্রিকেটারের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসায় ম্যাচ স্থগিত রাখা হয়। শনিবার সকলের রিপোর্ট নেগেটিভ আসায় রবিবার সিরিজ শুরু করতে কোনও বাধা রইল না। দক্ষিণ আফ্রিকা বোর্ডের তরফে জানানো হয়, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি শুক্রবার কেপ টাউনে যে করোনা পরীক্ষা করা হয়েছিল তাতে দলের সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে।

যদিও তবে দক্ষিণ আফ্রিকা দল জৈব সুরক্ষা বলয়ে থাকার নিয়ম কতটা মেনে চলেছে, সেই নিয়ে সন্দিহান ইংল্যান্ড দল। এমনকী দক্ষিণ আফ্রিকা দলের চিকিৎসক শুয়েব মাঞ্জরাও অবাক এমন ঘটনা ঘটায়। শুক্রবার তিনি বলেন, “খুবই চিন্তার বিষয় এই ভাবে করোনা আক্রান্ত হওয়া। দুই দল একই জৈব সুরক্ষা বলয়ে রয়েছে। কোনও সিসিটিভি ফুটেজ বা এমন কোনও তথ্য পাওয়া যায়নি যার থেকে বোঝা যায় কী ভাবে করোনা সংক্রমণ হলেন একজন খেলোয়াড়।”

আরও পড়ুন: বায়ো বাবলের চাপে সরে দাঁড়ালেন ইংরেজ ক্রিকেটার

রবিবার পার্লে প্রথম একদিনের ম্যাচ খেলবে ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা। তার পর কেপ টাউনে সোমবার এবং বুধবার হবে শেষ ২ ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

South Africa Coronavirus SA vs ENG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE