Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Cricketer

এই বাইকে চড়েই কি কলকাতা ঘুরবেন সৌরভ?

সৌরভের বেহালার বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে বাইকটি।

বিএমডব্লিউ-র নতুন বাইকে সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে।

বিএমডব্লিউ-র নতুন বাইকে সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:২৩
Share: Save:

বিএমডব্লিউ জি সিরিজের মোটরসাইকেল ঠাই পেল প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের গ্যারাজে। সাদা মুক্তোর রঙের উপর মেটালিক শেডের বিএমডব্লিউ জি৩১০জিএস মডেলের বাইকটি এ বার থেকে চালাবেন দাদা।

বিএমডব্লিউ কোম্পানির তরফে সৌরভের বেহালার বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে বাইকটি। সেখানে বিভিন্ন ভঙ্গিমায় নতুন বাইকের উপরে বসে থাকতে দেখা গিয়েছে সৌরভকে। সেই সব ছবি নিজেদের ফেসবুক পেজে পোস্ট করেছে বিএমডব্লিউ মোটরাড ইন্ডিয়া। এ ভাবেই নিজেদের নতুন বাইক জন সমক্ষে তুলে এনেছে গাড়ি প্রস্তুতকারক সংস্থাটি। ভারতের বাজারে এই গাড়িটির দাম প্রায় সাড়ে তিন লক্ষ টাকা।

গাড়ির প্রতি সৌরভের প্রেমের কথা কমবেশি সকলেই জানেন। বিএমডব্লিউর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সৌরভের গ্যারাজে বাইকের পেছনে সার দিয়ে দাঁড় করানো রয়েছে বিভিন্ন মডেলের গাড়ি। সেই গ্যারেজে এই বাইক নতুন সংযোজন।

সৌরভকে বাইক চালাতে সচরাচর দেখা না গেলেও মহেন্দ্র সিংহ ধোনি, সলমন খানের মতো সেলিব্রিটিদের প্রায়শই বাইক চালিয়ে নিজ নিজ শহরে ঘুরতে দেখা যায়। তাহলে কী এ বার মহানগরীর বুকে বাইক নিয়ে ঘুরতে দেখা যাবে মহারাজকে?

আরও পড়ুন: প্লাস্টিক বল থেকে শিখেছি সুইং-সিম

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি।ক্রিকেট খেলারসব আপডেট আমাদেরখেলাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly BMW G310GS BMW Motorrad India Auto
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE