Advertisement
২৭ এপ্রিল ২০২৪

জাতীয়স্তরের সাঁতারে জেলার তিন পড়ুয়া

ষষ্ঠ শ্রেণির ছাত্রী সৃজিতা ঘোষ ঝাড়খণ্ডে আয়োজিত প্রতিযোগিতার অনূর্ধ্ব-১৪’য় মেয়েদের বিভাগে ৫০ মিটার ফ্রিস্টাইলে প্রথম, ১০০ মিটার ফ্রিস্টাইলে দ্বিতীয়, ৫০ মিটার ব্রেস্টস্ট্রোকে দ্বিতীয় ও ২০০ মিটার ফ্রিস্টাইলে তৃতীয় হয়েছে।

কৃতিত্ব: তার সাঁতারু রজতশুভ্র সামন্ত, সোহম ঘোষ এবং সৃজিতা ঘোষ। —নিজস্ব চিত্র।

কৃতিত্ব: তার সাঁতারু রজতশুভ্র সামন্ত, সোহম ঘোষ এবং সৃজিতা ঘোষ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০১৭ ০৪:০০
Share: Save:

‘সিবিএসই ন্যাশনাল স্কুল সুইমিং চ্যাম্পিয়নশিপ ২০১৭’-এ যোগ দেওয়ার যোগ্যতা অর্জন করল মেদিনীপুর ডিএভি স্কুলের তিন পড়ুয়া। ৫ থেকে ৮ অক্টোবর ঝাড়খণ্ডের কাঁন্দরায় ‘সিন ইন্টারন্যাশনাল স্কুল’-এ আয়োজিত ‘সিবিএসই জোনাল ইস্ট অ্যান্ড ফার ইস্ট ইন্টার স্কুল সুইমিং চ্যাম্পিয়নশিপ ২০১৭’-এ সফল হল মেদিনীপুর ডিএভি স্কুলের সৃজিতা ঘোষ, সোহম ঘোষ ও রজতশুভ্র সামন্ত। এঁরা তিন জনে ২৬ থেকে ২৯ অক্টোবর হরিয়ানার সোনিপতে ‘ঋষিকূল ইন্টারন্যাশনাল স্কুল’-এ আয়োজিত ‘সিবিএসই ন্যশনাল স্কুল সুইমিং চ্যাম্পিয়ানশিপ ২০১৭’-এ যোগ দেবে।

ষষ্ঠ শ্রেণির ছাত্রী সৃজিতা ঘোষ ঝাড়খণ্ডে আয়োজিত প্রতিযোগিতার অনূর্ধ্ব-১৪’য় মেয়েদের বিভাগে ৫০ মিটার ফ্রিস্টাইলে প্রথম, ১০০ মিটার ফ্রিস্টাইলে দ্বিতীয়, ৫০ মিটার ব্রেস্টস্ট্রোকে দ্বিতীয় ও ২০০ মিটার ফ্রিস্টাইলে তৃতীয় হয়েছে। গত বছর বেঙ্গালুরুতে আয়োজিত ‘ওপেন ন্যাশনাল সুইমিং চ্যাম্পিয়নশিপ’-এ অনূর্ধ্ব-১৪ মেয়েদের বিভাগে ৫০ মিটার ফ্রিস্টাইলে দ্বিতীয় হয়েছিল সৃজিতা। ভুবনেশ্বরে আয়োজিত ‘সিবিএসই ন্যাশনাল স্কুল সুইমিং চ্যাম্পিয়ানশিপ’-এ ৫০ মিটার ফ্রিস্টাইলে প্রথম হয়েছিল সে। ১০০ মিটার ফ্রিস্টাইলে দ্বিতীয় হয়। ফের জাতীয় প্রতিযোগিতায় যাওয়ার সুযোগ পেয়ে সৃজিতা বলেন, “গত বছর জাতীয়স্তরের প্রতিযোগিতায় প্রথম হয়েছিলাম। পারফরম্যান্স ধরে রাখার জন্য এ বছরও যথাসাধ্য চেষ্টা করব।”

সপ্তম শ্রেণির ছাত্র সোহম ঘোষ চ্যাম্পিয়নশিপে ছেলেদের অনূর্ধ্ব-১৪ বিভাগে ৫০ মিটার ফ্রিস্টাইলে তৃতীয় হয়েছে। ৫০ মিটার বাটারফ্লাই স্টাইলে দ্বিতীয় হয়েছে ও ১০০ মিটার ব্যাকস্ট্রোকে প্রথম হয়েছে সে। অষ্টম শ্রেণির ছাত্র রজতশুভ্র সামন্ত ৫০ মিটার ব্যাকস্ট্রোকে প্রথম হয়েছে। ব্যক্তিগত মিডলে-তে তৃতীয় হয়েছে সে। স্কুলের অধ্যক্ষ পরেশচন্দ্র দাস বলেন, “আশা করছি, জাতীয়স্তরে ওরা ভাল ফল করবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

swimming Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE