Advertisement
২৭ এপ্রিল ২০২৪
BCCI

সুপ্রিম কোর্ট গঠিত বিসিসিআইয়ের কমিটি থেকে পদত্যাগ আরও এক আধিকারিকের

কোর্ট-কাছাড়ি এবং বহু টালবাহানার পর বিসিসিআইয়ের স্বচ্ছ প্রতিমূর্তি গড়ে তুলতে সুপ্রিম কোর্টের পক্ষ থেকে গঠন করে দেওয়া হয় সিওএ।

বিক্রম লিমায়। ছবি: সংগৃহীত

বিক্রম লিমায়। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১০ জুন ২০১৭ ২০:০৫
Share: Save:

অস্তিত্ব সংকটে কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেশন। কোর্ট-কাছাড়ি এবং বহু টালবাহানার পর বিসিসিআইয়ের স্বচ্ছ প্রতিমূর্তি গড়ে তুলতে সুপ্রিম কোর্টের পক্ষ থেকে গঠন করে দেওয়া হয় সিওএ। বিগত কয়েক মাস ধরে সঠিক ভাবে চললেও হটাৎই সিওএর মধ্যে থেকে বিভিন্ন বিষয় প্রশ্ন তুলে পদ ত্যাগ করেন বিখ্যাত ইতিহাসবিদ রামচন্দ্র গুহ।

আরও পড়ুন: আইসিসি টুর্নামেন্ট এলেই কি জ্বলে ওঠে টাইগাররা?

রামচন্দ্র গুহের পর নবতম সংযোজন বিক্রম লিমায়। শনিবার সুপ্রিম কোর্ট তৈরি করে দেওয়া কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের সদস্য প্যানেল থেকে ইস্থফা দিতে চলেছেন আর বিক্রম। তবে, অভ্যন্তরিন কোনও বিতর্কে নয় আরও এক সরকারি দায়িত্ব সামলাতেই এই পদত্যাগ লিমায়। সেবির মূখ্য কার্যনির্বাহী আধিকারিক পদে যোগ দেওয়ার কারনেই পদত্যাগ করতে হবে বিক্রম লামায়কে। চলতি মাসেই নিজের এই পদত্যাগের কথা দেশের সর্বোচ্চ আদালতকে জানাবেন লিমায়।

লিমায়ের পদত্যাগের ফলে চার জনের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেশনের সদস্য সংখ্যা হয়ে দাড়াল দুই। বিনোদ রাই সহ এই কমিটিতে রইলেন ভারতীয় মহিলা দলের প্রক্তন অধিনায়ক ডায়না এদুলজি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE