Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dwayne Bravo

ধোনির ব্যাকহ্যান্ডে চমকে গেলেন ব্রাভো! দেখুন ভিডিয়ো

এই মুহূর্তে ভারতীয় দলের বাইরে তিনি। তাই বলে সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে উন্মাদনায় কোনও ভাটা নেই।

টেবিল টেনিসে ধোনির শটে চমকালেন ব্রাভো। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

টেবিল টেনিসে ধোনির শটে চমকালেন ব্রাভো। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০১৯ ১৩:১১
Share: Save:

এই মুহূর্তে ভারতীয় দলের বাইরে তিনি। তাই বলে সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে উন্মাদনায় কোনও ভাটা নেই। মেয়ে জিভার সঙ্গে গাড়ি পরিষ্কার বা মাসাজ নেওয়ার ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়াতেই ভাইরাল হয়েছিল। দীপাবলির আবহেও ফের আলোচনায় মহেন্দ্র সিংহ ধোনি। তবে এ বার আলোচনায় চেন্নাই সুপার কিংসের সতীর্থ ডোয়েন ব্রাভোকে টেনিসের টেবিলে চমকে দিয়ে।

দীপাবলি উপলক্ষে রবিবার চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে, চেন্নাই দলের দুই স্তম্ভ ধোনি ও ব্রাভোকে দেখা যাচ্ছে টেবিল টেনিস খেলতে। বেশ ধীর গতির সেই ম্যাচে ধোনি নিলেন বেশ কয়েকটি দুরন্ত ব্যাকহ্যান্ড শট। দ্রুত গতির সেই সব শট শুধু আটকাতেই ব্যর্থ হলেন না ব্রাভো। রীতিমতো চমকে গেলেন চকিতে নেওয়া ধোনির শটে। বিলিয়ার্ড খেলতে খেলতে এই ঘটনার সাক্ষী ছিলেন ধোনি-ব্রাভোর সতীর্থ রবীন্দ্র জাদেজা।

এই ঘটনার ভিডিয়ো গতকাল শেয়ার করা হলেও, তা শুট করা হয়েছিল এ বছর মার্চে আইপিএল চলাকালীন। ভক্তদের দীপাবলির শুভেচ্ছা জানাতেই এই ভিডিয়ো শুট করা হয়েছিল। দেখুন সেই ভিডিয়ো-

Back in March 2019, when #Thala, #Champion and #SirJaddu were all utterly dapperly attired for a Deepavali collection shoot, they decided to conquer other sports! (Full video link in bio and stories) 🦁💛 #WhistlePodu #HappyDeepavali

A post shared by Chennai Super Kings (@chennaiipl) on

আরও পড়ুন: পারফরম্যান্স তলানিতে, বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে চাপে থাকবেন ভারতের এই ত্রয়ী

আরও পড়ুন: প্রেসিডেন্ট সৌরভের উপহার, ইডেনে বাংলাদেশের বিরুদ্ধেই প্রথম দিন-রাতের টেস্ট খেলতে পারে ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Dwayne Bravo Viral Video Table Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE