• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শিখর-রাহুলকে দলে রাখতে পিছিয়ে যাবেন ব্যাটিং অর্ডারে? কোহালি বললেন...

Virat
তিন নম্বর জায়গা ছেড়ে দেওয়ার ইঙ্গিত দিলেন কোহালি। ছবি টুইটার থেকে নেওয়া।

Advertisement

রোহিত শর্মার সঙ্গী কে হবেন? শিখর ধওয়ন, নাকি, লোকেশ রাহুল? মঙ্গলবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ শুরুর আগে ক্রিকেটমহলে চলছে জল্পনা।

পাঁচ দিনের টেস্ট হল রোম্যান্স, বদলের বিরুদ্ধে সওয়াল করলেন সহবাগ আরও পড়ুন

দুরন্ত ফর্মে রয়েছেন রাহুল। আবার চোট সারিয়ে ফিরে রান পেয়েছেন ধওয়ন। তাই কোনও একজনকে বাদ দেওয়া সহজ নয়। এই পরিস্থিতিতে ভারতীয় দল অন্যরকম এক সমাধানের কথা ভাবছে। অধিনায়ক বিরাট কোহালি তেমন ইঙ্গিতই দিয়েছেন সোমবার।

এদিন প্রচারমাধ্যমের সামনে বিরাট কোহালি বলেছেন, “দেখুন, ফর্মে থাকা ক্রিকেটার সবসময়ই দলের কাছে মূল্যবান। সেরা ক্রিকেটারদের আগে নিতে হয়। তার পর দেখতে হয় কম্বিনেশন কী হতে চলেছে। তাই তিনজনকেই খেলানোর সম্ভাবনা রয়েছে। দেখতে হবে মাঠে নামার সময় দলের ভারসাম্যই বা কেমন হচ্ছে।”

কিন্তু তিনি কি পছন্দের তিন নম্বর জায়গা ছেড়ে দিয়ে ব্যাটিং অর্ডারে পিছিয়ে যেতে চাইবেন? কোহালির উত্তর, “হ্যাঁ, সেটা হওয়ার বড় সম্ভাবনা রয়েছে। আমি তেমন করলে খুশিই হব। কোথায় ব্যাট করতে নামব, সেই জায়গা আঁকড়ে থাকতে রাজি নই। আমি সেটা নিয়ে অনিশ্চয়তাতেও ভুগি না।” ফলে মঙ্গলবার রোহিত-শিখরকেই ওপেনিংয়ে দেখতে পাওয়ার সম্ভাবনা। তিনে হয়তো নামবেন রাহুল। আর কোহালি আসবেন চারে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন