Advertisement
২৬ এপ্রিল ২০২৪

দিল্লি থেকে সরে গেল শ্রীলঙ্কা সিরিজের ম্যাচ, সংশয় বিশ্বকাপের ম্যাচ নিয়েও

দিল্লিতে হচ্ছে না কোনও টি২০ বিশ্বকাপের ম্যাচ। সরে যাচ্ছে সেমিফাইনালও। এমনই আশঙ্কার কালো মেঘ জমা হয়েছে দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাথায়। বিসিসিআই-র পক্ষ থেকে ডিডিসিএ-র কাছে সব রকম নো অবজেকশন সার্টিফিকেট চাওয়া হয়েছিল। যা দিতে এখনও পর্যন্ত ব্যর্থ হয়েছে তারা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৬ ২০:২২
Share: Save:

দিল্লিতে হচ্ছে না কোনও টি২০ বিশ্বকাপের ম্যাচ। সরে যাচ্ছে সেমিফাইনালও। এমনই আশঙ্কার কালো মেঘ জমা হয়েছে দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাথায়। বিসিসিআই-র পক্ষ থেকে ডিডিসিএ-র কাছে সব রকম নো অবজেকশন সার্টিফিকেট চাওয়া হয়েছিল। যা দিতে এখনও পর্যন্ত ব্যর্থ হয়েছে তারা।৩১ জানুয়ারির মধ্যে এই সার্টিফিকেট বিসিসিআইকে জমা দিতে হবে। শুক্রবারই এটা পরিষ্কার হয়ে গিয়েছে আগামী শ্রীলঙ্কা সিরিজের ম্যাচ সরে যাচ্ছে দিল্লি থেকে। ১২ ফেব্রুয়ারি এই ম্যাচ হওয়ার কথা ছিল। কিন্তু আপাতত যা খবর সেই ম্যাচ হবে রাঁচিতে। আরও দু’দিন দেওয়া হয়েছে দিল্লিকে যাতে বিশ্বকাপের ম্যাচ আয়োজনের জন্য প্রয়োজনীয় দিল্লির মিউনিসিপ্যাল কর্পোরেশনের নো অবজেকশন সার্টিফিকেট পেয়ে যায় ডিডিসিএ। কিন্তু যেটা প্রায় অসম্ভব। বিসিসিআই সচিব অনুরাগ ঠাকুর জানিয়ে দিয়েছেন, ‘‘টি২০ বিশ্বকাপের কথা মাথায় রেখে আমরা ডিডিসিএকে ৩১ জানুয়ারি পর্যন্ত সময় দিয়েছি।যাতে ওরা সব দরকারি নথি জমা দিতে পারে।সাতটি ম্যাচ ছিল দিল্লিতে। না হলে এই ম্যাচগুলোকে বিভিন্ন জায়গায় দিতে হবে।’’

ডিডিসিএ-র কর্তারা অবশ্য আশা করছেন ম্যাচ দিল্লিতেই হবে। তাঁদের তরফে জানানো হয়েছে ১০-১২ দিন সময় লাগবে পুরো কাজ করতে। যা অবস্থা তাতে দিল্লিবাসীদের ক্রিকেট থেকে আপাতত বিচ্ছিন্নই থাকতে হবে।

আরও খবর: এক ম্যাচ বাকি থাকতেই অস্ট্রেলিয়ায় টি২০ সিরিজ জয় ভারতের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

delhi Cricket bcci t20
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE