• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কেকেআর অথবা আরসিবি-র হয়ে খেলতে চান এই তারকা, কিনতে চান আইপিএল-এর দলও

KKR
নাইটদের হয়ে কি খেলতে দেখা যাবে বিখ্যাত এই তারকাকে? —ফাইল চিত্র।

Advertisement

আর বছর দুয়েক হয়তো ট্র্যাক অ্যান্ড ফিল্ডে আগুন ধরাবেন জামাইকান স্প্রিন্টার ইয়োহান ব্লেক। তার পরেই তিনি তুলে রাখবেন বুট জোড়া। অবসরের পরে এক অন্য ব্লেককে দেখতেও পারে ক্রীড়াজগত।

আইপিএল-এর পৃথিবীতে খেলতে দেখা যেতেই পারে লন্ডন অলিম্পিক্সের রুপো জয়ী স্প্রিন্টারকে। প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে ওয়ার্ল্ড সিরিজের আয়োজন করা হয়েছে মুম্বইয়ে। সেই অনুষ্ঠানে এসে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খেলার ইচ্ছাপ্রকাশও করেছেন তিনি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ব্লেকের পছন্দের তালিকায় রয়েছে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আগামিদিনে এই দু’টি ফ্র্যাঞ্চাইজির যে কোনও একটির হয়ে খেলতে চান জামাইকান অ্যাথলিট। ব্লেক বলেছেন, ‘‘ট্র্যাক অ্যান্ড ফিল্ডে আর দু’ বছরের মতো আমি থাকব। তার পরে ক্রিকেটের জন্য আমার হাতে অনেক সময়। ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার ইচ্ছা আমার নেই। বরং ভারতের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে কলকাতা নাইট রাইডার্স অথবা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতেই পারি।’’  

আরও পড়ুন: সর্বোচ্চ বেস প্রাইসের এই ক্রিকেটাররা কি আসন্ন আইপিএলে দল পাবেন?

নিজে খেলার পাশাপাশি আইপিএল-এ দল কিনতে চান তিনি। স্বদেশীয় ক্রিস গেল, আন্দ্রে রাসেলকে খেলতে দেখে আইপিএল-এর প্রতি এক আকর্ষণ ব্লেকের। তাঁর কথাতেই পরিষ্কার ক্রিকেট নিয়ে ভালই খোঁজখবর রাখেন এই স্প্রিন্টার। একটা সময়ে ক্রিকেটেই কেরিয়ার তৈরি করার ভেবেছিলেন তিনি। 

ইয়োহান ব্লেক। আইপিএল-এর পৃথিবীর সঙ্গে জুড়তে চান নিজের নাম। 

কিন্তু, সেই সময়ে তাঁর স্কুল শিক্ষক ক্রিকেট ছেড়ে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে মন দিতে বলেন এই দৌড়বিদকে। অবসরের পরে সেই ক্রিকেটেই ফিরতে চান ব্লেক। তিনি বলেন, ‘‘বিরাট কোহালি আর এবি ডিভিয়ার্সের জন্যই আমার পছন্দ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।’’ আইপিএল-এর দুনিয়ায় কি দেখা যাবে ব্লেককে? এর জন্য ক্রীড়াপ্রেমীদের অপেক্ষা করতেই হবে। 

আরও পড়ুন:  স্মিথকে টপকে ফের এক নম্বরে বিরাট, আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে প্রথম দশে তিন ভারতীয়

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন