Advertisement
২৭ এপ্রিল ২০২৪

মার্কিন ফুটবলে ইব্রা-জাদু

বৃহস্পতিবারই ক্যালিফোর্নিয়ায় এসে পৌঁছেছেন ইব্রাহিমোভিচ। আর শনিবার রাতেই নেমে পড়েন মাঠে। তিনি খেলছেন লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সির হয়ে। লস অ্যাঞ্জেলেস এফসি-র বিরুদ্ধে ম্যাচে একটা সময় তিন গোলে পিছিয়ে ছিল ইব্রার দল।

এমএলএসে নেমেই জোড়া গোল করে দলকে জেতালেন ইব্রাহিমোভিচ। ছবি: এএফপি

এমএলএসে নেমেই জোড়া গোল করে দলকে জেতালেন ইব্রাহিমোভিচ। ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ এপ্রিল ২০১৮ ০৫:২৭
Share: Save:

তিনি এলেন, দেখলেন এবং জয়ও করলেন। তিনি— জ্লাটান ইব্রাহিমোভিচ। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে এ বারই প্রথম মার্কিন যুক্তরাষ্ট্রে মেজর লিগ সকারে (এমএসএল) খেলতে এসেছেন ইব্রা। আর অভিষেক ম্যাচেই জোড়া গোল করে মার্কিন মুলুক মাতিয়ে দিয়ে গেলেন সুইডেনের কিংবদন্তি ফুটবলার।

বৃহস্পতিবারই ক্যালিফোর্নিয়ায় এসে পৌঁছেছেন ইব্রাহিমোভিচ। আর শনিবার রাতেই নেমে পড়েন মাঠে। তিনি খেলছেন লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সির হয়ে। লস অ্যাঞ্জেলেস এফসি-র বিরুদ্ধে ম্যাচে একটা সময় তিন গোলে পিছিয়ে ছিল ইব্রার দল। কিন্তু দ্বিতীয়ার্ধে পরিবর্ত ফুটবলার হিসেবে মাঠে নেমে জোড়া গোল করে যান তিনি। যার মধ্যে রয়েছে, মাঠে নামার ছ’মিনিটের মাথায় ৪০ গজের দুরন্ত ভলিতে গোল। ৩-৩ হওয়ার পরে ইনজুরি টাইমে অ্যাশলে কোলের ক্রস থেকে হেডে গোল করে দলকে ৪-৩ জিতিয়ে দেন ইব্রা। ম্যাচের পরে ইব্রা বলেছেন, ‘‘আজ পর্যন্ত যত দলের হয়ে আমি খেলেছি, প্রত্যেকের হয়ে অভিষেক ম্যাচেই গোল পেয়েছি। সেই রেকর্ড এখানে ভেঙে যাক, কখনও চাইনি।’’ এর পরে তিনি আরও যোগ করেন, ‘‘আমি শুনছিলাম, দর্শকেরা চিৎকার করছে, জ্লাটান-কে চাই, জ্লাটান-কে চাই। তাই আমি মাঠে নেমে ওদের বুঝিয়ে দিলাম কে জ্লাটান।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zlatan Ibrahimovic Football LA Galaxy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE