×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ এপ্রিল ২০২১ ই-পেপার

খেলা

দেখে নিন সাইনা-কাশ্যপের বিয়ের অ্যালবাম

নিজস্ব প্রতিবেদন
১৭ ডিসেম্বর ২০১৮ ১৬:০৯
ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল, পারুপল্লি কাশ্যপ। গাঁটছড়া বাঁধলেন সম্প্রতি। খুব ছোট ছিমছাম বিয়েতে উপস্থিত ছিলেন পারিবারিক আত্মীয়স্বজন ও বন্ধুরা।

সাইনা ও পারুপল্লি কাশ্যপের বিয়ের ঘরোয়া অনুষ্ঠান হয়েছিল ১৪ ডিসেম্বর। অনুষ্ঠানের ছবি পোস্ট করেন দুই তারকাই। আর রবিবার হয়ে গেল তাঁদের রিসেপশন।
Advertisement
শুক্রবার বিকেলে এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কাশ্যপ। কয়েক মিনিটের মধ্যেই ৫ হাজারেরও বেশি লাইক পড়েছে সেই ছবিতে। সেখানে সাইনা ও কাশ্যপ দু’জনকেই দেখা যাচ্ছে মালা পরে হাসি মুখে দাঁড়িয়ে থাকতে। সঙ্গে ক্যাপশন, ‘আমার জীবনের সেরা ম্যাচ।’

সাদা, নীল, গোলাপি লেহেঙ্গায় সাইনাকে লাগছিল চমৎকার। কাশ্যপ পরেছিলেন হালকা গোলাপি কুর্তা।
Advertisement
শাটল ককের দাপটে উড়িয়েছেন প্রতিপক্ষকে। নিজেদের জীবনের সেরা ম্যাচ এটাই, এমনটাই তাঁরা পোস্ট করেছিলেন টুইটারে পোস্ট করা কার্ডে।

মালা বদল করতে গিয়ে হেসেই ফেলেন দুই তাবড় তারকা।

বন্ধুর সঙ্গে একেবারে সনাতনী ধুতি পরে ছবি পোস্ট করেছেন কাশ্যপ। তেলুগু বিয়েতে এই ‘জিলাকাররা বাল্লাম’ সেরেমনি অত্যন্ত জরুরি। বাবা উদয়শঙ্কর ও মা সুভদ্রাশঙ্কর-সহ আত্মীয়রা উপস্থিত ছিলেন বিয়েতে। হল ‘ওডুগু’ বা উপনয়নের অনুষ্ঠান।

আখের গুড় আর জিরে বাটা দেওয়া হয় এই ‘জিলাকাররা বাল্লাম’ অনুষ্ঠানে। এটা অনেকটা গায়ে হলুদ অনুষ্ঠানের মতো।

রিসেপশনে সাইনা ও কাশ্যপের হালকা সাজ মুগ্ধ করেছে প্রত্যেককেই। কাশ্যপ তো টুইটারে তাঁদের স্টাইলিস্ট ও পোশাকের ডিজাইনারকে ধন্যবাদও জানিয়েছেন।

আত্মীয়স্বজন ও পরিবারের সঙ্গে ছবি পোস্ট করেছেন নবদম্পতি। বন্ধুদের সঙ্গে দিব্যি মজা করছিলেন দু’জনেই। কাশ্যপ তো সাইনার ওড়না সামলেও দিলেন তার পর।

১৬ ডিসেম্বর হায়দরাবাদের এক অভিজাত হোটেলে বসেছিল দুই ব্যাডমিন্টন তারকার বিয়ের রিসেপশনে। সেই খবর নিজেদের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে জানিয়েছিলেন হোটেল কর্তৃপক্ষ।

রিসেপশনে দুই তারকারই পরনে ছিল ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক। সব্যসাচীকে ধন্যবাদও জানিয়েছেন তারকারা। দু’জনকেই সব্যসাচী পরিয়েছিলেন ঘন নীল রঙের পোশাক। সাইনার ইন্ডিগো ভেলভেট লেহেঙ্গার মুক্তো ও ক্রিস্টাল বসানো ছিল। ছিল জারদৌসি ও অ্যাপ্লিক। কাশ্যপের পরনে ছিল মুর্শিদাবাদ সিল্কের শেরওয়ানি, হাতে তৈরি বেঙ্গল টাইগার বাটন বসানো ছিল তাতে।

রিসেপশনে কাটা হয়েছিল একটি বিশালাকার কেক। উপস্থিত ছিলেন সাইনার বাবা হরবীর সিংহ নেহাওয়াল ও দুই পরিবারের আত্মীয়রা নবদম্পতিকে কেক খাইয়ে দেন। সাইনাকে যত্ন করে কেক খাইয়ে দেন কাশ্যপ নিজেও

দুই চ্যাম্পিয়ন ব্যাডমিন্টন তারকা এ দিন যেন আর পাঁচ জন দম্পতির মতোই। কাশ্যপ তো একবার সাইনার হাতের চুড়িও ঠিক করে দিলেন। সাইনার দিক থেকে যেন চোখ ফেরাতে পারছিলেন না কাশ্যপ।

সাইনার বিয়েতে উপস্থিত ছিলেন ব্যাডমিন্টন জগতের তারকারা। ছিলেন জ্বালা গাট্টা। জ্বালা একটি ছবি পোস্ট করেছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী মাঞ্চু লক্ষ্মীর সঙ্গেও।

দক্ষিণ ভারতীয় অভিনয় জগতের বেশ কয়েক জন তারকাকে দেখা গিয়েছে সাইনার বিয়েতে। এঁদের মধ্যে ছিলেন নাগার্জুন, রাকুল প্রীত সিংহরা।

সাইনার বিয়েতে ব্যাডমিন্টন জগতের তারকাদের মধ্যে ছিলেন কিদাম্বি শ্রীকান্ত, হর্ষিল দানি।

নবদম্পতির সঙ্গে ছবি পোস্ট করেছেন ব্যাডমিন্টন তারকা অশ্বিনী পোনাপ্পা। ছিলেন সাই প্রণীত, অক্ষয় দেওলকার, সারাং লাখানিরাও।

সাইনা ও কাশ্যপের বেস্ট ফ্রেন্ড গুরুসাই দত্তের বেশ কয়েকটি ছবিও পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়।   ক্রীড়াজগত ও বলিউডের তারকারাও শুভেচ্ছা জানান নতুন জুটিকে। তবে সচিন তেণ্ডুলকর প্রথমে ভুল করে কিদাম্বি শ্রীকান্তের সঙ্গে সাইনার ছবি পোস্ট করেছিলেন।

বিয়ে উপলক্ষে পার্টিরও আয়োজন করেছিলেন নবদম্পতি। পার্টিতে গানের তালে পা মিলিয়েছেন দুই তারকা। এরই মাঝে ঈশা অম্বানীর রিসেপশনে যেতেও ভোলেননি সাইনা।