Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied

খেলা

বাদ পড়ছেন ভাজ্জি? দেখুন আইপিএল ফাইনালে চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ

নিজস্ব প্রতিবেদন
২৭ মে ২০১৮ ১২:১১
তাদের মধ্যে প্রথম কোয়ালিফায়ারের লড়াইটা ছিল একেবারে সেয়ানে সেয়ানে টক্কর। ফ্যাফ দু’প্লেসির অসামান্য ইনিংসে ভর করে সেই লড়াই জেতে চেন্নাই। রবিবার আইপিএল ফাইনালে মুম্বইয়ে ফের মুখোমুখি হচ্ছে ধোনির চেন্নাই এবং উইলিয়ামসনের হায়দরাবাদ। সেই মহা লড়াইয়ের আগে কেমন হতে পারে ধোনিদের সম্ভাব্য একাদশ? দেখে নিন এক নজরে।

শেন ওয়াটসন: সানরাইজার্সের বিরুদ্ধে যে তিনটি ম্যাচ খেলেছেন, তার একটি বাদে বাকি দু’টিতে ভাল পারফর্ম করতে পারেননি এই অজি অলরাউন্ডার। আজ তাঁর কাছ থেকে একটা ভাল ওপেনিং চাইবে চেন্নাই। ছবি: এএফপি।
Advertisement
ফ্যাফ দু’প্লেসি: গত ম্যাচের হিরো। ব্যাট হাতে কার্যত একাই ম্যাচ জিতিয়েছেন ফ্যাফ। আজও তাঁর কাছে থেকে তেমনই নায়কোচিত ইনিংস চাইবেন ধোনি। ছবি: এএফপি।

সুরেশ রায়না: মোটামুটি ফর্মে থাকলেও ধারাবাহিকতা নেই রায়নার ব্যাটে। তবে ইন ফর্ম রায়না যে কোনও দলেরই ত্রাস। ছবি: এএফপি।
Advertisement
অম্বাতী রায়ুডু: শেষ ম্যাচে রান না পেলেও সানরাইজার্সের বিরুদ্ধে গ্রুপ ম্যাচে সেঞ্চুরি আছে রায়ুডুর। আজ হয়ত তিনি ওপেনিংও করতে পারেন। ছবি: এএফপি।

মহেন্দ্র সিংহ ধোনি: শেষ তিন-চার ম্যাচে যেন সেই দুর্দান্ত ফর্ম হারিয়েছেন ক্যাপ্টেন কুল। তবে ম্যাচ শেষ করতে এখনও ভরসা ফিনিশার ধোনিই। ছবি: এএফপি।

ডোয়েন ব্রাভো: কখনও বল, কখনও ব্যাট হাতে দলকে সাহায্য করেছেন ব্রাভো। প্রথম একাদশে আজ তিনি নিশ্চিত। ছবি: এএফপি।

রবীন্দ্র জাডেজা: অধিনায়ক ধোনির অন্যতম পছন্দের ক্রিকেটার। ব্যাট এবং বল হাতে শুধু ভারতীয় দলকেই নয়, ভরসা চেন্নাইয়েরও। ছবি: এএফপি।

দীপক চাহার: আজকের ম্যাচে বোলিং শুরুর দায়িত্ব সামলাতে পারেন। হায়দরাবাদের বিরুদ্ধে শেষ ম্যাচে একটু বেশি রান দিয়েছিলেন। যদিও আজকের ম্যাচে বাদ পড়ার সম্ভাবনা নেই। ছবি: এএফপি।

কর্ণ শর্মা: অলরাউন্ডার কর্ণ শর্মা আজকের ম্যাচে সুযোগ পেতে পারেন। বাদ পড়তে পারেন হরভজন সিংহ। ব্যাটের পাশাপাশি তাঁর লেগ ব্রেগ বিপক্ষ শিবিরকে বেগ দিতে পারে। ছবি: গেটি ইমেজেস।

শার্দুল ঠাকুর: বোলার শার্দুল ঠাকুর অবশ্যই গুরুত্বপূর্ণ। ইদানিং, আবার ব্যাটসম্যান হিসেবেও ভরসা দিচ্ছেন।ছবি: এএফপি।

লুঙ্গি এনগিদি: খুব ভাল ফর্মে রয়েছেন। দ্রুত উইকেট তুলে নেওয়ার ক্ষমতা রয়েছে। শুরুতে বিপক্ষ শিবিরকে ধাক্কা দেওয়ার কাজটা ভালই করছেন।ছবি: এএফপি।