Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Sports News

রিয়েল থেকে লোনে বায়ার্নে হামেস রদ্রিগেজ

কোচ কার্লো আন্সেলোত্তির পছন্দের প্লেয়ার রদ্রিগেজ। মাদ্রিদে একসঙ্গে কেটেছে অনেকটা সময়। তিনি এ বার বায়ার্নে। তাই তাঁর হাত ধরে বায়ার্নে পাড়ি দিলেন রদ্রিগেজ।

হামেস রডরিগেজ। —ফাইল চিত্র।

হামেস রডরিগেজ। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১১ জুলাই ২০১৭ ২০:১৩
Share: Save:

রিয়েল মাদ্রিদ ছেড়ে এ বার লোনে বায়ার্ন মিউনিখে গেলেন হামেস রদ্রিগেজ। কলোম্বিয়ান তারকা ফুটবলারের সঙ্গে দু’বছরের চুক্তি করল বুন্দেশলিগা ক্লাব। ২০১৯ পর্যন্ত এই ক্লাবেই খেলবেন ২৫ বছরের রদ্রিগেজ। যদিও বায়ার্নের তরফে জানানো হয়েছে, চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়নদের সঙ্গে তাঁর চুক্তি শেষ হয়ে গেলে পুরোপুরি তাঁকে দলে নেওয়ার ইচ্ছেও প্রকাশ করেছে ক্লাব কর্তৃপক্ষ।

Advertisement

আরও খবর: কোচ নিয়ে এখনও সিদ্ধান্ত হয়নি, জানাল বিসিসিআই

কোচ কার্লো আন্সেলোত্তির পছন্দের প্লেয়ার রদ্রিগেজ। মাদ্রিদে একসঙ্গে কেটেছে অনেকটা সময়। তিনি এ বার বায়ার্নে। তাই তাঁর হাত ধরে বায়ার্নে পাড়ি দিলেন রদ্রিগেজ। ক্লাবের তরফে বায়ার্ন চেয়ারম্যান কার্ল-হেইনজ রুমেনিগে বলেন, ‘‘আমরা খুশি রদ্রিগেজকে পেয়ে। ওর খেলার প্রতি যে দায়বদ্ধতা সেটা অনস্বীকার্য। আমাদের কোচও ওকে চাইছিল। দু’জনে একসঙ্গে সফলভাবে কাজ করেছে।’’

বায়ার্ন মিউনিখের তরফেও টুইট করে রদ্রিগেজের চুক্তির কথা জানানো হয়েছে। ক্লাবের চেয়ারম্যান বলেন, ‘‘জেমসের বহুমুখি প্রতিভা। ও কিন্তু খুব আক্রমণাত্মক। অনেক সুযোগ তৈরি করে। গোলেও দারুণ শট নেয়। হামেস রডরিগেজ আসায় দলের শক্তি বাড়বে।’’ প্রি-সিজনের জন্য রদ্রিগেজ দলের সঙ্গে যোগ দেবেন দ্রুত। ফ্রেন্ডলি খেলবেন আর্সেনাল, এসি মিলান, চেলসির মতো দলের বিরুদ্ধে। অডি কাপে লিভারপুলের বিরুদ্ধেও খেলবে। তবে, তাঁর আগমনে ডগলাস কোস্টা জুভেন্তাসে যাওয়াটা সহজ হবে।

Advertisement

বায়ার্নের টুইট' !

বায়ার্নের টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.