Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

অন্যদের পিছনে লাইনে দাঁড়ালেন রাহুল, টুইটারে প্রশংসার বন্যা

সবার সঙ্গে লাইনে দাঁড়িয়ে রয়েছেন রাহুল দ্রাবিড়! এমনই একটি ছবি এই মুহূর্তে ভাইরাল। ছবিটি নিয়ে আলোচনায় মশগুল ক্রিকেটপ্রেমীরা। কিন্তু, কেন?

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৫ নভেম্বর ২০১৭ ১৯:০৬
Save
Something isn't right! Please refresh.
রাহুল দ্রাবিড়ের সেই ভাইরাল ছবি।

রাহুল দ্রাবিড়ের সেই ভাইরাল ছবি।

Popup Close

ঠিক যেন পাশের বাড়ির কেউ। সেলেব বলে কোনও নিরাপত্তার বাড়াবাড়ি নেই। এমনকী অভিব্যক্তিতেও কুছ বোঝার উপায় নেই। সবার সঙ্গে লাইনে দাঁড়িয়ে রয়েছেন রাহুল দ্রাবিড়! এমনই একটি ছবি এই মুহূর্তে ভাইরাল। ছবিটি নিয়ে আলোচনায় মশগুল ক্রিকেটপ্রেমীরা। কিন্তু, কেন? ঠিক কী কারণে নেটিজেনদের কাছে এমন সাড়া ফেলেছে সেই ছবি?

ছবিতে দেখা যাচ্ছে, ভারতের প্রাক্তন ক্রিকেটার রাহুল দ্রাবিড় তাঁর দুই ছেলে সমিত ও অন্বয়ের সঙ্গে একটি বিজ্ঞান প্রদর্শনীতে গিয়েছিলেন। আর সেখানে অন্য অভিভাবকদের মতোই ভিড়ের এক জন হয়ে তিনি দাঁড়িয়ে রয়েছেন! তাঁর এই ‘ডাউন টু আর্থ’ ভঙ্গিই গত বৃহস্পতিবার টুইটারে পোস্ট হতে না হতেই হয়ে উঠেছে ভাইরাল।

আরও পড়ুন: দীপিকার গানে নাচলেন মানুষী ছিল্লর, দেখুন ভাইরাল ভিডিও

Advertisement

আসলে ভারতে ক্রিকেটার এবং চলচ্চিত্র তারকাদের নিয়ে যে পরিমাণ মাতামাতি হয়, সেই তুলনায় সে দিনের ছবিটা ছিল একেবারেই অচেনা। বহু বছর ধরে যাঁরা দেশের হয়ে খেলেন, তাঁদের ঘিরে জমে যায় জনতার ভিড়। সেই ভিড়ের মধ্যে একটু আলাদা ভাবে বিরাজ করেন তাঁরা।


ঠিক সেই জায়গাতেই রাহুলের এই সাধারণের মতো ভিড়ে মিশে যাওয়াটা বিস্ময় জাগিয়েছে। এমনকী ওই সময় সেখানে হাজির থাকা অভিভাবকও রাহুলের ব্যবহারে মুগ্ধ। সে কথাও টুইটারে লিখেছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Rahul Dravid Cricketer Viral Photo Internet Post Twitterরাহুল দ্রাবিড়
Something isn't right! Please refresh.

Advertisement