Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

চেন্নাইয়ের সেরা চিয়ারলিডার কি ছোট্ট জিভাই, ভিডিয়ো কিন্তু তেমনটাই বলছে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ মার্চ ২০১৯ ১৩:৩৭
কোটলা মাতিয়ে দিল জিভা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

কোটলা মাতিয়ে দিল জিভা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ফিরোজ শাহ কোটলায় মহেন্দ্র সিংহ ধোনি সেই ভাবে নজর কাড়তে পারেননি। কিন্তু, তাঁর মেয়ে জিভা গ্যালারিতে বসে সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে।

১১তম ওভারে অমিত মিশ্রর বলে সুরেশ রায়না ফেরার পরে পাঁচ নম্বরে ব্যাট করার জন্য নামেন ধোনি। বিখ্যাত বাবাকে ব্যাট হাতে নামতে দেখে আর স্থির থাকতে পারেনি জিভা। কোটলার গ্যালারিতে মা সাক্ষীর কোলে বসে বাবার জন্য গলা ফাটাতে শুরু করে দেয় সে। চিৎকার করে হাত নাড়াতে নাড়তে বলতে শুরু করে দেয় একরত্তি জিভা, “গো পাপাআআআ।”

ধোনিকে সমর্থন করার সেই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের টুইটার পেজে সেই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। গ্যালারি থেকে জিভার সেই উৎসাহ ধোনির কানে পৌঁছেছে কি না জানা নেই, কিন্তু চেন্নাই সুপার কিংসের জয়ের থেকেও বেশি চর্চা হয়েছে জিভার উৎসাহ দানে।

Advertisement

আরও পড়ুন: আজও শুরুতে লিন-রাণা? চোটের জন্য বাদ নারাইন? দেখে নিন ইডেনে নাইটদের সম্ভাব্য একাদশ

আরও পড়ুন: হাসিঠাট্টায় নিমেষে ‘চেন্নাই টু দিল্লি’, মন ভাল করা ভিডিয়ো ধোনিদের

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচকে দেখা হচ্ছিল ধোনি বনাম পন্থের লড়াই হিসেবে। প্রথমে ব্যাট করে দিল্লি ক্যাপিটালস ২০ ওভারে করে ৬ উইকেটে ১৪৭ রান। জবাবে ব্যাট করতে নেমে ২৬ বলে ৪৪ রান করে ঝড় তোলেন ওয়াটসন। শেষ ৪ ওভারে সিএসকের জয়ের জন্য দরকার ছিল ২৩ রান। অক্ষর পটেলের শেষ ওভারের প্রথম ৫ বলে কোনও রান নিতে পারেননি ধোনি! শেষ বলে আসে এক রান। ম্যাচ হঠাৎই জমে ওঠে। ৩ ওভারে দরকার ২২ রান। ১৮ তম ওভারে কিমো পল ১১ রান নেন। পরের ওভারে আসে ৯ রান। তার পরে আর চেন্নাইকে থামানো সম্ভব হয়নি। ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় ধোনির দল। ছোট্ট মেয়ের ‘চিয়ার’ দেখে অনেকের মনে হতেই পারে, চেন্নাই সুপার কিংসের সেরা চিয়ারলিডার কি জিভাই? মন ভাল করে দেওয়া সেই ভিডিয়ো কিন্তু এই বার্তাই দিয়ে যাচ্ছে।


(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement