• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুরভোটের বাজারে বিজেপির শোভন-চাল

1
ফাইল চিত্র।

Advertisement

পুরভোটের দামামা বেজে উঠতেই শোভন চট্টোপাধ্যায়ের নাম ভাসিয়ে তুলতে চাইছে বিজেপি। দলের রাজ্য নেতৃত্বের বক্তব্য, কলকাতার প্রাক্তন তৃণমূল মেয়র শোভনকে সামনে রেখে তাঁরা পুর নির্বাচন করতে আগ্রহী।

তৃণমূল ছাড়ার অল্প দিনের মধ্যেই শোভন এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় ওই দলের সঙ্গে তাঁদের দূরত্ব তৈরির কথা প্রকাশ্যে ঘোষণা করেছেন। ভাইফোঁটার দিনে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে শোভন-বৈশাখীর উপস্থিতির পরে তৃণমূলে শোভনের ফেরা এবং সক্রিয় হয়ে ওঠা নিয়েও গুঞ্জন বাড়ে। কিন্তু তিনি তৃণমূলে ফিরেছেন, না কি বিজেপিতেই সক্রিয় হবেন তা এখনও স্পষ্ট নয়। বরং রাজনীতির থেকে কিছুটা তফাতেই রয়েছেন তিনি।

রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) সুব্রত চট্টোপাধ্যায় শনিবার দাবি করেন, ‘‘আমার সঙ্গে শোভনবাবুর নিয়মিত যোগ রয়েছে। তাঁর নেতৃত্বেই আমরা কলকাতা পুরভোট লড়তে ও জিততে চাই। তিনি কী করবেন, তা তিনিই ঠিক করবেন।’’ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও বলেছেন, শোভনবাবুর সঙ্গে দলের ‘বড়’ নেতারা যোগাযোগ রাখছেন। শোভনের প্রতিক্রিয়া জানতে তাঁর এবং বৈশাখীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তা সম্ভব হয়নি। এ দিকে বিধাননগরের প্রাক্তন মেয়র বিজেপিতে যোগ দেওয়া সব্যসাচী দত্তকে কলকাতা এবং দমদমের তিনটি লোকসভা কেন্দ্র ও কলকাতা ও বিধাননগর পুর এলাকার সংগঠনের দায়িত্ব দেওয়া হয়েছে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন