বাংলাদেশি অভিনেতা নিয়ে নিশানা মমতাকে
আজ সকালে সাংবাদিক সম্মেলন করে বিজেপির মুখপাত্র শাহনওয়াজ হুসেন বলেন, ‘‘পশ্চিমবঙ্গে বিজেপি পুরোদমে লড়ছে। এমন পরিস্থিতিতে মমতা আগে বাংলাদেশের ভোটারদের উপরে নির্ভর করতেন। এখন বাংলাদেশের অভিনেতাদের উপরে নির্ভর করতে হচ্ছে তাঁকে!
shahnawaz hussain

শেষ হয়ে গিয়েছে প্রথম দু’দফার ভোট। কিন্তু তাদের পালে প্রত্যাশিত হাওয়া নেই বলে মনে করছে বিজেপির একটি বড় অংশ। রাজনৈতিক শিবিরের মতে, এই কারণেই ক্ষমতায় ফিরতে নরেন্দ্র মোদীর দলের বড় ভরসা সর্বাত্মক মেরুকরণের রাজনীতি। সেই সূত্র মেনেই আজ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পাল্টা বিভাজনের রাজনীতির অস্ত্র শানাল বিজেপি। তোলা হল বাংলাদেশি অভিনেতাদের তৃণমূলের প্রচারে যাওয়ার সাম্প্রতিক প্রসঙ্গ।

আজ সকালে সাংবাদিক সম্মেলন করে বিজেপির মুখপাত্র শাহনওয়াজ হুসেন বলেন, ‘‘পশ্চিমবঙ্গে বিজেপি পুরোদমে লড়ছে। এমন পরিস্থিতিতে মমতা আগে বাংলাদেশের ভোটারদের উপরে নির্ভর করতেন। এখন বাংলাদেশের অভিনেতাদের উপরে নির্ভর করতে হচ্ছে তাঁকে! ধর্মের নামে মমতা রাজ্যের মানুষকে ভাগ করছেন। আসলে তিনি এখনই নিজেদের পরাজয় দেখতে পাচ্ছেন।’’ চলতি লোকসভা নির্বাচনের প্রতিটি সভায় বিজেপির বিরুদ্ধে মেরুকরণের অভিযোগ আনছেন মমতা। তার পাল্টা আজ শাহনওয়াজ বলেছেন, ‘‘এক সময়ে মমতা যখন বিজেপির সঙ্গে ছিলেন, তখন বিজেপি তাঁর কাছে অত্যন্ত ভাল ছিল। তিনি তখন বিজেপিকে দেখতেন এমন একটি দল হিসেবে, যে সবাইকে নিয়ে চলে। জোট ছাড়ার পরে এখন সবেতে খুঁত দেখছেন।’’

২০১৯ লোকসভা নির্বাচনের ফল

আপনার মত