• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সায়ন্তন নেই, ‘সঙ্ঘশ্রী’র পুজোয় ফের কার্তিকই

sayantan

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির অনতি দূরের ‘সঙ্ঘশ্রী’ ক্লাবের দুর্গাপুজোয় বিজেপি হাত বাড়িয়েছিল। দলের রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসুকে ওই পুজো কমিটির সভাপতি করা হয়েছে বলে দাবি করেছিলেন ক্লাবের সহকারী সম্পাদক সৌরদীপ দত্ত। কিন্তু ক্লাবের সভাপতি শিবশঙ্কর চট্টোপাধ্যায় বুধবার দাবি করেছেন, ক্লাব এবং পুজো— দুয়েরই একটিই কমিটি। দুই ক্ষেত্রেই তিনিই সভাপতি।

শিবশঙ্করবাবুর বক্তব্য, ‘‘ক্লাবের বৈঠকে আলোচনা না করে নিজের খুশিমতো কে কী বলেছিলেন, জানি না। কিন্তু আমাদের ক্লাবের সহকারী সম্পাদক সৌরদীপ দত্ত নন। আমাদের ক্লাব এবং পুজো কমিটির দু’জন সহকারী সম্পাদক আছেন। শুভঙ্কর দাস এবং কৌশিক নাথ। আর আমাদের ক্লাব এবং পুজো কমিটির নতুন সম্পাদক হয়েছেন দেবাশিস বন্দ্যোপাধ্যায়।’’ সৌরদীপবাবু আগে জানিয়েছিলেন, মুখ্যমন্ত্রীর ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায় এখন আর ‘সঙ্ঘশ্রী’র পুজোর সঙ্গে যুক্ত নন। কিন্তু শিবশঙ্করবাবু এ দিন জানান, কার্তিকবাবুই তাঁদের আহ্বায়ক।

গোটা ঘটনার প্রতিক্রিয়ায় সায়ন্তন এ দিন বলেন, ‘‘আমার কাছে সঙ্ঘশ্রীর পুজো কমিটির কর্মকর্তারা সভাপতি হওয়ার আবেদন নিয়ে এসেছিলেন। আমি তাঁদের চূড়ান্ত সিদ্ধান্ত জানাইনি। তার আগেই তৃণমূল এমন আচরণ করল যে, তাতে তাদেরই মুখোশ খুলে গেল।’’ কার্তিকবাবুর সঙ্গে চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন