সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ঋতাভরীর প্রশ‌ংসায় অনুরাগ

Ritabhari Chakraborty
ঋতুপর্ণা-অনুরাগ-ঋতাভরী। ছবি: সুপ্রতিম চট্টোপাধ্যায়

Advertisement

পরিচালকের আসনে মা। এ দিকে ক্যামেরার সামনে অন্তরঙ্গ দৃশ্য করতে হচ্ছে ঋতাভরীকে। ‘ফুল ফর লাভ’-এ অনুরাগ কাশ্যপের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কতটা অস্বস্তি হয়েছিল? ‘‘ছবির প্রোডাকশনের সব কিছু সামলেছি। তার উপরে অনুরাগের সঙ্গে ওই দৃশ্যে একটা বাড়তি চাপ ছিল বইকি, কিন্তু এক জন পেশাদারের মতোই কাজটা করেছিলাম,’’ বললেন ঋতাভরী। তাঁর মা পরিচালক শতরূপা সান্যালও একই কথা বললেন, ‘‘ডিরেকশনের সময়ে ঋতাভরী আমার কাছে অভিনেতাই।’’

সোমবার ছিল ছবির স্ক্রিনিং। সেখানে অনুরাগ বারবার ঋতাভরীর প্রযোজনার প্রশ‌ংসা করলেন। ‘ফুল ফর লাভ’-এর গল্পও নায়িকারই। প্রযোজনা, অভিনয়, লেখা, শিল্প নির্দেশনা এবং এগজ়িকিউটিভ প্রোডিউসারের দায়িত্বে— সবেতেই ঋতাভরী। ছবিটি কলকাতায় শুট হওয়ার কথা ছিল। কিন্তু অনুরাগের সুবিধের জন্য মুম্বইয়ে শুট হয়। ‘‘ঠিক আমার বাড়ির সামনে শুট করেছিল। আমি হেঁটে চলে যেতাম,’’ অনুরাগের গলায় মজার ছোঁয়া। 

অনুরাগের সঙ্গে আরও একটি ছবি করতে চলেছেন শতরূপা এবং ঋতাভরী। সেখানে ঋতুপর্ণা সেনগুপ্তর স্বামীর চরিত্রে অনুরাগ। ‘বাঁশুরি’র পরিচালক হরি বিশ্বনাথ। ঋতুপর্ণা জানালেন, ছবিটি এপ্রিল নাগাদ শুরু হওয়ার কথা। তিনি নিজেও উৎসাহী অনুরাগের সঙ্গে স্ত্রিনস্পেস শেয়ার করা নিয়ে। স্বামী-স্ত্রী এবং তাদের সন্তানকে নিয়ে ছবির গল্প। অনুরাগ মজা করে বলছিলেন, ‘‘শতরূপা আর ঋতাভরী ঠিক করে নিয়েছে আমাকে অভিনেতা বানিয়েই ছাড়বে। আর হরি আমার অনেক দিনের পরিচিত।’’ ভ্যালেন্টাইনস ডে নিয়েও একটি ছ’মিনিটের শর্ট ফিল্ম প্রযোজনা করেছেন ঋতাভরী। তাঁর বিপরীতে পরমব্রত চট্টোপাধ্যায়। 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন