গুমোট গরমে ইতিমধ্যেই নাভিশ্বাস উঠছে তো? সামনে তো আরও কঠিন দিন! ভেকেশন প্ল্যান করেছেন নাকি? আমাদের সেলেবরা কিন্তু এর মধ্যেই চলে গিয়েছেন নিজেদের প্রিয় ডেস্টিনেশনে। বলিউড-টলিউড সর্বত্র ছুটির মরসুম! প্যাচপেচে গরম থেকে বাঁচতে কেউ বরফে ঢাকা পাহাড়ের শোভা দেখছেন, কেউ আবার ফুরফুরে সামুদ্রিক হাওয়ায় শহুরে গ্লানি মুছে নিচ্ছেন। 

গত কয়েক মাস ধরে মলদ্বীপ পাড়ি দিচ্ছেন বলিউডের সেলেবরা। কয়েক দিন আগেই মলদ্বীপ থেকে ঘুরে এলেন মালাইকা অরোরা খান। এখন থ্রোব্যাক ছবিতেই তাঁর সোশ্যাল অ্যাকাউন্ট ছেয়ে আছে। সঙ্গে নাকি অর্জুন কপূরও ছিলেন। জুটিতে অবশ্য ছবি দেননি তাঁরা।

মালাইকা ফিরে আসতেই মলদ্বীপে চলে গেলেন ক্যাটরিনা কাইফ। তিনি অবশ্য সম্পূর্ণ অবসরে নেই। নতুন প্রজেক্টের জন্যই তাঁর এই সফর। ক্যাটের সঙ্গে সেখানে আছেন মেকআপ আর্টিস্ট ড্যানিয়েল বাওয়ার এবং ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। সদ্য ‘ভারত’-এর শুটিং শেষ করে ওয়ার্কিং ভেকেশনে রয়েছেন ক্যাটরিনা। 

তবে মলদ্বীপই শুধু নয়। ইউরোপও ছুটি কাটানোর গন্তব্য হিসেবে সেলেবদের লিস্টে প্রথম সারিতে। মুম্বইয়ের গনগনে গরম থেকে বাঁচতে এই মুহূর্তে অস্ট্রিয়ায় ছুটি কাটাচ্ছেন জুহি চাওলা। তুষারাবৃত পাহাড়ের সামনে দাঁড়িয়ে সেলফি নিচ্ছেন তিনি! শুধু বলিউড নয়। টলিউড থেকে কোয়েল মল্লিকও বরের (নিসপাল সিংহ) সঙ্গে ছুটি কাটাচ্ছেন নিজের প্রিয় ডেস্টিনেশন সুইৎজ়ারল্যান্ডে। সেখানে বরফ পড়ার প্রথম অভিজ্ঞতায় বুঁদ তিনি। 

এই মুহূর্তে প্যারিসে ছুটি কাটাচ্ছেন ঋতাভরী চক্রবর্তীও। তিনি অবশ্য প্রতি বছরই প্যারিসে যান এক বা একাধিক বার। প্যারিসকে নিজের দ্বিতীয় বাড়ি বলেন অভিনেত্রী। সেলেবরা যে ভাবে ভেকেশনে যাওয়ার জন্য মোটিভেশন জোগাচ্ছেন, তাতে বেশি দিন কি আর রুকস্যাক তাকে তুলে রাখতে পারবেন!