একটা বিয়ে হল বটে বলিউডে! গত কয়েক দিন ধরে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি মেতে উঠেছিল সোনম কপূর ও আনন্দ আহুজার বিয়ের উৎসবে। কিন্তু বিয়েবাড়িতে গসিপ হবে না, তা কি কখনও হয়! চোখে পড়ল অদ্ভুত কিছু রসায়ন।

বনি কপূরের ছেলেমেয়েদের মাঝে যে বিভাজন ছিল, তা মিলিয়ে গেল সোনমের বিয়েতে। দু’পাশে অর্জুন, অংশুলা, জাহ্নবী, খুশিকে নিয়ে ছবি তুললেন বনি কপূর। অ্যাদ্দিনে বনিকে বেশ সুখীও দেখাল। খুশি চার ভাইবোনও।

পুরনো চাল ভাতে বাড়ে, তবে পুরনো প্রেম তাতে বাড়ে না। সোনমের রিসেপশনে অনেক প্রাক্তন প্রেমিক-প্রেমিকার ঝলক দেখা গেলেও একসঙ্গে দেখা গেল না তাঁদের। সেফ আলি খান ও করিনা কপূর যেমন উপস্থিত ছিলেন, বিয়েতে এসেছিলেন শাহিদ কপূর ও মীরা রাজপুতও। কিন্তু এক ফ্রেমে নয়। অন্য দিকে অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বেরিয়ে যাওয়ার পরে বেশ রাতে এন্ট্রি নেন সলমন খান। যদিও সলমনের প্রাক্তন প্রেম ক্যাটরিনা কাইফের সঙ্গে যথেষ্ট হাসিঠাট্টা করতে দেখা গেল সলমনকে। আর সিদ্ধার্থ মলহোত্র একা একা ঘুরে বেড়ালেও আলিয়া ভট্ট জমিয়ে ছবি তুললেন রণবীর কপূরের সঙ্গে। সম্ভাব্য জুটি হিসেবে নামও লিখিয়ে ফেললেন দু’জনে। সলমন ও শাহরুখ খান একসঙ্গে ‘কর্ণ অর্জুন’ ছবির গানও গাইলেন। নেচে মঞ্চ মাতালেন কর্ণ জোহর। অন্য দিকে গোটা বিয়ে মাতিয়ে রাখলেন অনিল কপূর ও রণবীর সিংহ। অনিলের মেয়ের বিয়ে, তাঁর আনন্দের কারণটা না হয় বোঝা গেল। কিন্তু রণবীর? দীপিকা পাড়ুকোন এখন দেশের বাইরে... সেই দুঃখে না কি আনন্দে রণবীর পাগল হয়ে গেলেন, বোঝাই গেল না! দিনরাত নেচেই চললেন। তারই মাঝে বরকে কোলে তুলে পাঁই পাঁই কয়েক চক্কর ঘুরিয়েও দিলেন।

এ ছাড়াও পুরো বিয়েতে চোখে পড়ল তারকাদের অদ্ভুত সাজসজ্জা। তার শিরোপা উঠল রেখার মাথায়, বিদঘুটে শাড়ি আর রুপোলি লেগিংস পরার ধরনে। পিছিয়ে থাকলেন না করিনাও।