Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jharkhand

১৪ কোটি প্রতারণার অভিযোগ, ব্যবসায়ীকে বাঁকুড়া থেকে গ্রেফতার করল ঝাড়খণ্ড পুলিশ

ঝাড়খণ্ডের পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ব্যবসায়ী ভবানী মুখোপাধ্যায়ের একটি টিএমটি বার তৈরির কারখানা রয়েছে। গত সেপ্টেম্বরে তাঁর বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন বোকারোর এক ব্যবসায়ী।

নিজস্ব সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ২১:১৭
Share: Save:

কোটি কোটি টাকা প্রতারণা ও ব্যবসায়িক কারবারে বিশ্বাসভঙ্গের অভিযোগ দায়ের হয় ঝাড়খণ্ডে। তার ভিত্তিতে তদন্তে নামে ভিন্ রাজ্যের পুলিশ। কিন্তু মাস চারেক ধরে বাঙালি ব্যবসায়ীকে নাগালে পাননি তদন্তকারীরা। রবিবার প্রতারণায় সেই অভিযুক্ত ব্যবসায়ীকে বাঁকুড়া থেকে গ্রেফতার করল ঝাড়খণ্ডের পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অনেক দিন ধরেই ভবানী মুখোপাধ্যায় নামে পুরুলিয়ার ওই ব্যবসায়ীর মোবাইল ফোনের টাওয়ার লোকেশানে নজর রাখা হচ্ছিল। সেই মতোই ফাঁদ পাতা হয়। নড়াচড়া দেখেই পিছু ধাওয়া করে বাঁকুড়া শহরের অদূরে ভবানীর গাড়ি আটকায় ঝাড়খণ্ডের বোকারো জেলার চাস থানার পুলিশ। ব্যবসায়ীকে গ্রেফতার করে রবিবার দুপুরে তাঁকে বাঁকুড়া জেলা আদালতে হাজির করানো হয়। সেখান থেকে ভবানীকে ট্রানজিট রিমান্ডে ঝাড়খণ্ডে নিয়ে যায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE