Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Earthworm

পানীয় জলের পাইপ থেকে বেরোচ্ছে কেঁচো! আতঙ্ক ডায়মন্ড হারবারে, বিষাক্ত কি না চলছে পরীক্ষা

দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারাবার পুর এলাকায় পানীয় জলের পাইপ থেকে কেঁচো জাতীয় প্রাণী বেরোনোর অভিযোগ উঠল। বৃহস্পতিবার তা নিয়ে পুরবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২৭
Share: Save:

পানীয় জলের পাইপ থেকে নোংরা বেরোনোর অভিযোগ মাঝে মাঝেই ওঠে। এ বার দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার পুর এলাকায় পানীয় জলের পাইপ থেকে কেঁচো জাতীয় প্রাণী বেরোনোর অভিযোগ উঠল। বৃহস্পতিবার তা নিয়ে পুরবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। এর পরেই পুরসভার ২ ইঞ্জিনিয়ারের পাশাপাশি ৫ পুরকর্মীকেও আটক করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, হুগলি নদীর জল পরিশ্রুত করে বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার জন্য ‘গঙ্গোত্রী’ প্রকল্প চালু হয়েছে ডায়মন্ড হারবার পুর এলাকায়। কিন্তু কোটি কোটি টাকা ব্যয়ে এই প্রকল্প চালু হওয়ার পর থেকেই এলাকাবাসীরা পাইপ থেকে নোংরা জল পড়ার অভিযোগ তুলে আসছেন। এ বার সেই জলের পাইপ থেকে কেঁচোর মতো দেখতে প্রাণী বেরোচ্ছে বলে অভিযোগ তুললেন স্থানীয়েরা। এই জাতীয় একটি প্রাণীকে ডায়মন্ড হারবার হাই স্কুলের ল্যাবরেটরিতে সংগ্রহ করা হয়েছে। স্কুল সূত্রের দাবি, কেঁচো জাতীয় ওই প্রাণীটি ‘বিষাক্ত’ হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE