Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Women Safety

কলকাতার রাস্তায় হেনস্থার শিকার তরুণী ক্যাব চালক, ভয় কাটিয়ে ফিরতে পারবেন রাস্তায়?

দিনের বেলায় শহরে মহিলা ক্যাব চালকের সঙ্গে ‘অশ্লীল’ আচরণ। গ্রেফতার হওয়ার পরেও জামিনে মুক্ত অভিযুক্ত অস্ট্রেলিয়ার বাসিন্দা ভারতীয় যুবক।

প্রতিবেদন: সুদীপ্তা, চিত্রগ্রহণ: প্রিয়ঙ্কর, সম্পাদনা: সুব্রত

আনন্দবাজার অনলাইন
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪০
Share: Save:

অভাবের সংসার। হাল ধরতে পড়াশোনা ছেড়ে অ্যাপ ক্যাব চালাতে শুরু করেন তরুণী। রাতে গাড়ি চালানো নিরাপদ নয় মনে করে সকাল থেকে বিকেল পর্যন্ত গাড়ি চালান তিনি। এরই মধ্যে বিপত্তি। এক যাত্রীকে কলকাতা বিমানবন্দর থেকে তুলে গন্তব্যে পৌঁছনোর সময়ে গাড়িতেই শ্লীলতাহানির শিকার হন তিনি। যাত্রীকে তাঁর গন্তব্যে নামানোর পরেও রেহাই মেলেনি হেনস্থা থেকে। আড়াই মাসের ‘ড্রাইভার’ জীবনে এ রকম অভিজ্ঞতা এই প্রথম। অভিযুক্ত গ্রেফতার হলেও জামিনে ছাড়া পেয়ে যান সে দিনই। চোখেমুখে এখনও আতঙ্কের রেশ। এই অভিজ্ঞতার পরেও গাড়ি নিয়ে বেরোবেন? “আর তো কোনও উপায় নেই, সংসারটা নইলে ভেসে যাবে যে,” ওড়না সামলাতে সামলাতে মৃদুস্বরে বললেন যুবতী। চাবি ঘুরিয়ে গাড়ি চালু করার সময়েও মুখ থেকে ভয়ের ছাপ সরল না। শহরের ব্যস্ত রাস্তায় একা তরুণী, স্টিয়ারিং ছাড়া আর কোনও অস্ত্র নেই তাঁর হাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE