Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Jawan

সেনা জওয়ানদের নিয়ে ‘জওয়ান’ দেখার আয়োজন করল ‘শাহরুখ খান স্কোয়াড’

হাজার কোটির ক্লাবে শাহরুখ খানের ছবি। সাফল্য উদ্‌যাপনে কলকাতায় জওয়ানদের নিয়ে ‘জওয়ান’-এর স্ক্রিনিংয়ের আয়োজন করল ‘শাহরুখ খান স্কোয়াড’।

প্রতিবেদন: সৌরভ, সম্পাদনা: বিজন

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৮:৪৫
Share: Save:

১০,০০,০০,০০,০০০ কোটির ব্যবসা। ‘পাঠান’-এর রেকর্ডও ভেঙে দিয়েছে ‘জওয়ান’। ৪ সপ্তাহ ধরে প্রেক্ষাগৃহে একাই রাজত্ব করছেন শাহরুখ খান। আর শাহরুখের এই সাফল্যেই উচ্ছ্বসিত কলকাতার ফ্যান ক্লাব ‘শাহরুখ খান স্কোয়াড’-এর সদস্যরা। চার বছরের খরা কাটিয়ে পর পর ‘হিট’। হাজার কোটির ক্লাবে ঢোকা ‘জওয়ান’ ছবির সাফল্যকে স্মরণীয় করে রাখতে তাই অভিনব উদ্যোগ। ভারতীয় সেনা জওয়ানদের নিয়ে ‘জওয়ান’ দেখার আয়োজন করল ‘শাহরুখ খান স্কোয়াড’। ভবানীপুরের বিজলি সিনেমায় দুপুরের শো দেখলেন ভারতীয় সেনার বেশ কয়েক জন সদস্য। আয়োজকদের মধ্যে অন্যতম প্রসেনজিৎ কর আনন্দবাজার অনলাইনকে জানালেন, “শাহরুখের ছবি মুক্তি পেলে আমরা প্রথম দিনের প্রথম তো শো দেখিই, তার সঙ্গে নানা রকম ইভেন্ট করে থাকি। ‘জওয়ান’-এর এই এক হাজার কোটির সাফল্য উদ্‌যাপনের জন্য অভিবন কিছু করার কথা ভাবছিলাম। তখনই জওয়ানদের নিয়ে ‘জওয়ান’ দেখার পরিকল্পনা করলাম। আমরা খুশি, ভারতীয় সেনা আমাদের অনুরোধ রেখেছে।” সেনাবাহিনীর এক কর্তা বলেন, “আমরাও চাই, সাধারণ মানুষের সঙ্গে আমাদের সুসম্পর্ক গড়ে উঠুক। সাধারণ মানুষের সঙ্গে জওয়ানদের সম্পর্ক আরও সুদৃঢ় করার পথ তৈরি করে দিয়েছে এই ছবি। এ ভাবে আগামী দিনেও আমাদের সম্পর্ক আরও দৃঢ় হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE