Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Left Protest

Burdwan: বিক্ষোভ দেখাতে এসে লুট! ফলের দোকানে ভাঙচুর ও কলা নিয়ে পালানোর অভিযোগ বামকর্মীদের বিরুদ্ধে

বৃহস্পতিবার বর্ধমানের কার্জনগেট চত্বরে আইন অমান্য কর্মসূচির ডাক দেওয়া হয় বামেদের তরফে। অভিযোগ, ওই মিছিলে লাঠিচার্জ করে পুলিশ। পাল্টা ইট-পাটকেল ছোড়েন বাম কর্মী-সমর্থকেরা।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ২২:৫৭
Share: Save:

চার দিকে ইট বর্ষণ চলছে। রেহাই পেল না ফলের দোকানও। ওই দোকানে দড়ি দিয়ে ঝোলানো কলার ঝাঁক লক্ষ্য করেও ইট-পাটকেল ছুড়লেন বিক্ষোভকারীরা। শুধু তাই নয়, দোকান থেকে কলা নিয়েও পালাতে দেখা গেল তাঁদের। বৃহস্পতিবার এমনই দৃশ্য দেখা গেল বর্ধমানের কার্জনগেট চত্বরে বামেদের বিক্ষোভ কর্মসূচিতে। যদিও সিপিএমের দাবি, যাঁরা ফলের দোকানে ভাঙচুর চালিয়েছেন, তাঁরা দলের কেউ নন।

আইন অমান্য কর্মসূচির ডাক দেওয়া হয়েছিল বামেদের তরফে। অভিযোগ, ওই মিছিলে লাঠিচার্জ করে পুলিশ। পাল্টা ইট-পাটকেল ছোড়েন বাম কর্মী-সমর্থকেরা। ওই কার্জনগেটের পাশে একটি ফলের দোকানে হামলা চালাতে দেখা যায় বিক্ষোভকারীদের একাংশকে। যদিও সিপিএমের পূর্ব বর্ধমান জেলা সম্পাদক সৈয়দ হোসেন বলেন, ‘‘ব্যবসায়ী বা সাধারণ মানুষের সঙ্গে আমাদের কোনও বিরোধ নেই। আমরা শান্তিপূর্ণ মিছিল করি। তৃণমূলের পুলিশ মারধর করে।’’

রাজ্য তৃণমূলের মুখপাত্র দেবু টুডু বলেন, ‘‘২০১১ সালের পর থেকে সিপিএমকে চোখে দেখা যেত না। আলিপুর চিড়িয়াখানায় দেখতে যেত হত। তারা এখন চিড়িয়াখানা থেকে বের হয়েছে। তাই কলা তো খাবেই। লুটপাট করবে। এটা তো ওদের ধর্ম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE