Advertisement
০৬ মে ২০২৪
Eastern Rail

এখনই স্বাভাবিক হবে না হাওড়ার ট্রেন পরিষেবা জানিয়ে দিলেন জিএম-ও

অমৃত ভারত স্টেশন প্রকল্পে ৫০৮টি স্টেশনের পুনর্নির্মাণ ও উন্নয়ন প্রকল্পে বাংলা পেল ২৮টি স্টেশন। তার মধ্যে রয়েছে আসানসোল, হাওড়া, মালদা, শিয়ালদহ ডিভিশন।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ২১:৪৭
Share: Save:

অমৃত ভারত স্টেশন প্রকল্পে ৫০৮টি স্টেশনের পুনর্নির্মাণ ও উন্নয়ন প্রকল্পে বাংলা পেল ২৮টি স্টেশন। তার মধ্যে রয়েছে আসানসোল, হাওড়া, মালদা, শিয়ালদহ ডিভিশন। স্টেশনগুলির সামগ্রিক উন্নয়নে বিশেষ জোর দেওয়া হচ্ছে। এর মধ্যে নতুন রূপে সাজতে চলেছে শিয়ালদহ। শৌচালয়, লবি এরিয়া, প্ল্যাটফর্ম ঢেলে সাজানো হবে। বাইরের পার্কিং এরিয়াতে থাকবে নতুনত্বের ছোঁয়া। রাখা হবে সাজেশন বাক্স। যাত্রী সাধারণ নিজেদের মতামত জানানোর সুযোগ পাবেন। সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন পূর্ব রেলের জেনারেল ম্যানেজার এ পি দ্বিবেদী। এই বৈঠকেই হাওড়া ডিভিশনে ট্রেন বাতিলের প্রসঙ্গ উঠে আসে। উত্তরে তিনি বলেন,‘প্রথমে শনি-রবিবার ট্রেন বাতিল করা হচ্ছিল, এখন শুধু রবিবার করা হচ্ছে। হাওড়া ডিভিশনের বিদ্যুৎবাহী তারগুলো অনেক পুরনো, সেগুলোও বদলানো হচ্ছে। ভাল কিছু পেতে গেলে কিছু তো ত্যাগ করতেই হবে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE