Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Partha Chattejee

Partha Chatterjee: রাতভর প্রশ্ন পার্থকে, ২৩ ঘণ্টা ধরে মন্ত্রীর নাকতলার বাড়িতে ইডি

প্রায় ২৩ ঘণ্টা হতে চলল পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করছে ইডির আধিকারিকরা। শুক্রবার সকাল সাড়ে ৭টা নাগাদ এসএসসি দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পার্থের নাকতলার বাড়ি পৌঁছয় ইডির একটি দল।

প্রচেতা পাঁজা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ০৬:১৮
Share: Save:

২৩ ঘণ্টা পার। পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে রয়েছেন ইডির আধিকারিকরা। শুক্রবার সকাল সাড়ে ৭টা নাগাদ এসএসসি দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পার্থের নাকতলার বাড়িতে পৌঁছয় ইডির একটি দল। তার পর থেকে টানা জেরার মুখোমুখি রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রী। ইডি সূত্রে জানা গিয়েছে, পার্থের বাড়ি থেকে কিছু নথি বাজেয়াপ্ত করা হয়েছে। ওই বাড়ির সামনেই রয়েছে বিশাল কেন্দ্রীয় বাহিনী। শুক্রবার মধ্যরাতে কলকাতা পুলিশের বিশাল বাহিনীও সেখানে পৌঁছয়।

পার্থকে জেরার পাশাপাশি রাজ্যের আরও ১৪টি জায়গায় তল্লাশি চালায় কেন্দ্রীয় অর্থ সংক্রান্ত তদন্তকারী সংস্থা। তাদের দাবি, পার্থ-ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে ২০ কোটি টাকা মিলেছে। পার্থের বাড়ির পাশাপশি ইডি অভিযান চালায় রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী, এসএসসির উপদেষ্টা কমিটির প্রাক্তন আহ্বায়ক শান্তিপ্রসাদ সিংহ, মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়, প্রাথমিক শিক্ষা পর্ষদের সচিব রত্না চক্রবর্তী বাগচীর বাড়িতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE