Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kolkata Tala Bridge

আড়াই বছর ধরে বন্ধ, পুজোর আগেই খুলতে পারে টালা সেতু

সেপ্টেম্বর মাসের শেষ সপ্তাহে উদ্বোধন হতে পারে নবনির্মিত টালা সেতুর। ৮০০ মিটার লম্বা সেতুটি তৈরি করতে খরচ হয়েছে ৪৬৮ কোটি টাকা।

প্রতিবেদন: তীর্থঙ্কর, ঋতুরাজ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৮:৫৩
Share: Save:

কলকাতাবাসীকে শারদোৎসবের উপহার দিতে চলেছে রাজ্য সরকার। সব ঠিকঠাক চললে পুজো শুরুর কয়েকদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে উদ্বোধন হতে যাচ্ছে নবনির্মিত টালা সেতুর। গত সপ্তাহে মলয় ঘটকের হাত থেকে পূর্ত দফতরের দায়িত্ব পেয়েছেন মন্ত্রী পুলক রায়। দফতরের দায়িত্ব নিয়েই তিনি জানিয়েছিলেন, পুজোর আগেই সেতু নির্মাণের কাজ শেষ করে জনসাধারণের জন্য তা খুলে দিতে চায় রাজ্য সরকার। তাঁর এমন মন্তব্যের পরেই তৎপরতা শুরু হয়ে গিয়েছিল পূর্ত দফতরে। সূত্রের খবর, মহালয়ার একদিন আগে নতুন সেতু উদ্বোধনের দিনক্ষণ স্থির করেছে পূর্ত দফতর। মুখ্যমন্ত্রীর সচিবালয় থেকে সবুজ সঙ্কেত পেলেই ২৪ সেপ্টেম্বর নতুন টালা সেতুর উদ্বোধন করা হবে। ৮০০ মিটার লম্বা এই সেতুটি তৈরি করতে খরচ পড়েছে ৪৬৮ কোটি টাকা। দেবীপক্ষের একদিন আগে এই সেতুটি খোলার যাবতীয় প্রস্তুতি সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহেই শেষ করে ফেলতে চায় পূর্ত দফতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE