Advertisement
৩০ এপ্রিল ২০২৪
WB Panchayat Election 2023

একই আসনে মনোনয়ন দম্পতির, ‘গৃহযুদ্ধ’ থামাতে ময়দানে নামলেন তৃণমূল নেতৃত্ব!

মালদার কালিয়াচক ৩ নং ব্লকের জেলা পরিষদের ৪৩ নং আসনে দম্পতির মনোনয়নপত্র জমা পড়েছে। বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন জেলা তৃণমূল নেতৃত্ব।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ২২:১৭
Share: Save:

একই আসনের জন্য মনোনয়নপত্র জমা দিলেন স্বামী ও স্ত্রী! দু’জনেই আবার নিজেদের তৃণমূলের প্রার্থী হিসাবে দাবি করলেন। মালদার কালিয়াচক ৩ নং ব্লকের জেলা পরিষদের ৪৩ নং আসনে দম্পতির মনোনয়নপত্র জমা পড়েছে। বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন জেলা তৃণমূল নেতৃত্ব।

তৃণমূল সূত্রে খবর, দলীয় ভাবে মালদহ জেলা পরিষদের ৪৩ নং আসনটিতে বৈষ্ণবনগর বিধানসভার বিধায়ক চন্দনা সরকারের স্বামী পরিতোষ সরকারের নাম স্থির করা হয়। চন্দনা বৈষ্ণবনগর বিধানসভার বিধায়কের পাশাপাশি মালদহ জেলা পরিষদের সহকারী সভাধিপতিও। সেই কারণে ৪৩ নং আসনে পরিতোষের নাম ভাবা হয়। তা নিয়েই বিবাদ! বিষয়টি রাজ্য নেতৃত্বকে জানান জেলা নেতৃত্ব। কিন্তু চন্দনার দাবি রাজ্য নেতৃত্ব নাকচ করে দেন। এ দিকে, গৃহযুদ্ধ রুখতে পরিতোষও প্রার্থিপদ থেকে নিজের নাম প্রত্যাহারের জন্য আবেদন করেন নেতৃত্বের কাছে। তা অগ্রাহ্য করে তাঁকেই মনোনয়নপত্র জমা দিতে বলা হয়। সেই মতো বৃহস্পতিবার স্ত্রীকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন পরিতোষ। তবে দু’জনেই জানিয়েছেন, তাঁদের মধ্যে কোনও ঝামেলা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE