Advertisement
১৯ মে ২০২৪
Tapas Roy

পুর নিয়োগ দুর্নীতি তদন্তে তাপস রায়ের বাড়িতে ইডি! মোতায়েন বাড়তি কেন্দ্রীয় বাহিনী

বরাহনগর পুরসভায় নিয়োগ দুর্নীতি নিয়ে তদন্তে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। জিজ্ঞাসাবাদ তৃণমূল বিধায়ক তাপস রায়কে।

প্রতিবেদন: সুদীপ্তা, সম্পাদনা: অসীম

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১২:৪৮
Share: Save:

শুক্রবার সকাল থেকেই শহরে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তৎপরতা। জোড়া তল্লাশি অভিযানে বরাহনগরের তৃণমূল বিধায়ক তাপস রায় এবং রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুর বাড়িতে হানা তদন্তকারীদের। বউবাজারে তাপস রায়ের বাড়িতে ইডি অভিযান। সূত্রের খবর, বরাহনগর বিধানসভার বিধায়ককে পুরসভায় নিয়োগ দুর্নীতি সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করছেন ইডি আধিকারিকরা। সম্প্রতি সন্দেশখালি এবং বনগাঁয় তল্লাশি অভিযান চালাতে গিয়ে আক্রান্ত হন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দুঁদে আধিকারিকরা। মাথায় আঘাত থেকে রক্তারক্তি কাণ্ড, এমনকি হাসপাতালেও যেতে হয় তাঁদের। অতীত থেকে শিক্ষা নিয়ে এ দিন বাড়তি কেন্দ্রীয় বাহিনী নিয়ে অভিযানে নামে ইডি। বউবাজারের তাপস রায়ের বাড়ির সামনে মোতায়েন বাড়তি সিআরপিএফ। অন্যদিকে তল্লাশি চলছে সুজিত বসুর লেকটাউনের একাধিক বাড়িতে। ইডি হানা দিয়েছে উত্তর দমদম পুরসভার পুর প্রতিনিধি সুবোধ চক্রবর্তীর বাড়িতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE