Advertisement
৩০ মে ২০২৪
Signal Problem

নৈহাটিতে বিকল সিগন্যাল, শিয়ালদহ মেন শাখায় ট্রেন চলাচল ব্যাহত!

রেল সূত্রে জানানো হয়েছে, সমস্যা সমাধানে দ্রুত আধিকারিক এবং ইঞ্জিনিয়ারদের নৈহাটিতে পাঠানো হয়েছে। কী কারণে সিগন্যালিং ব্যবস্থায় এমন বিভ্রাট, তা খতিয়ে দেখা হচ্ছে।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নৈহাটি শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৬:৫৩
Share: Save:

নৈহাটির কাছে সিগন্যাল বিকল হয়ে যাওয়ায় শিয়ালদহ মেন শাখায় থমকে গেল ট্রেন চলাচল। সপ্তাহের শুরুর দিনেই এমন ঘটনায় ভোগান্তির মুখে পড়লেন নিত্যযাত্রীরা। যাত্রীদের একাংশ জানিয়েছেন, শিয়ালদহমুখী একাধিক ট্রেন বি‌ভিন্ন স্টেশনে আটকে রয়েছে। অল্প কিছু ট্রেন চললেও, সেগুলি নির্ধারিত সময়ের প্রায় ৪০-৪৫ মিনিট পর গন্তব্যে গিয়ে পৌঁছচ্ছে।

সমস্যা সমাধানে দ্রুত আধিকারিক এবং ইঞ্জিনিয়ারদের নৈহাটিতে পাঠানো হয়েছে। কী কারণে সিগন্যালিং ব্যবস্থায় এমন বিভ্রাট, তা খতিয়ে দেখা হচ্ছে। রেলের তরফে যাত্রীদের আশ্বাস দিয়ে জানানো হয়েছে, খুব দ্রুতই সমস্যা মিটে যাবে। তবে এখনও পর্যন্ত ট্রেন পরিষেবা স্বাভাবিক হয়নি বলেই রেল সূত্রে খবর। রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র এই প্রসঙ্গে বলেন, “সকাল ৮টা ৫০ মিনিটে সিগন্যালিং ব্যবস্থার একাংশ স্বাভাবিক হয়েছে। এই ঘটনার জন্য সাতটি দূরপাল্লার ট্রেন এবং ২০টি লোকাল ট্রেন দেরিতে চলছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE