Advertisement
১৯ মে ২০২৪
Vande Bharat Express

যাত্রী সুরক্ষায় তৎপর রেল পুলিশ, কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হল বন্দে ভারতকে

২ এবং ৩ জানুয়ারি বন্দে ভারত ট্রেনকে লক্ষ্য করে পাথর ছোড়ার অভিযোগ উঠেছিল। তার পরেই নড়েচড়ে বসে রেল পুলিশ। যাত্রীদের নিরাপত্তার কথা ভেবে বিশেষ ব্যবস্থা নিল রেল পুলিশ।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৯:৩২
Share: Save:

কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হল বন্দে ভারত এক্সপ্রেসকে। এখন থেকে রেল পুলিশ (জিআরপি)-এর কর্মীরা গোটা সফরেই ওই এক্সপ্রেস ট্রেনে থাকবেন। বৃহস্পতিবার এ কথা জানিয়েছেন শিলিগুড়ি রেল পুলিশের সুপার এস সেলভামুরুগান। বন্দে ভারতকে কেন্দ্র করে কোনও প্রকার অপ্রীতিকর ঘটনা যেন আর না ঘটে, তা নিশ্চিত করতেই এনজেপি স্টেশনে বৈঠক করেন তিনি। কথা বলেন রেল পুলিশের আধিকারিকদের সঙ্গে। বৃহস্পতিবার দুপুরে যে বন্দে ভারত এক্সপ্রেসটি এনজেপিতে পৌঁছয়, সেই ট্রেনটি পর্যবেক্ষণ করেন তিনি। যাত্রীদের নির্ভয়ে যাত্রার আশ্বাস দেন। সেলভামুরুগান বলেন, ‘‘বন্দে ভারতে পাথর ছোড়ার গত ২ জানুয়ারির ঘটনার কোনও নিষ্পত্তি হয়নি। তবে ৩ তারিখের ঘটনায় দু’জনকে চিহ্ণিত করা হয়েছে।” তিনি জানান, ইতিমধ্যে আরপিএফ পাথর ছোড়ার ঘটনাগুলির তদন্ত করলেও জিআরপিও তাদের মতো করে তদন্ত শুরু করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE