Advertisement
২৫ জুলাই ২০২৪
Didir Doot

রাস্তা যত দিন পাকা না হচ্ছে তত দিন এলাকায় ‘দিদির দূত’-এর প্রবেশ নিষেধ! মালদহে পোস্টার

সোমবার পুরাতন মালদহের মঙ্গলবাড়ি গ্রাম পঞ্চায়েতের পাঁসিপাড়া গ্রামের একাধিক বাড়ির দেওয়ালে দেখা যায় লেখা রয়েছে— ‘নেতামন্ত্রীর এই পাড়ায় ঢোকা নিষেধ।’ মঙ্গলবার সেই দৃশ্য দেখা গিয়েছে ইংরেজবাজারের কাজিগ্রাম পঞ্চায়েতের গোপালপুর, কৃষ্ণপুর এবং ৫২ বিঘা এই ৩টি গ্রামেও।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৯:০৬
Share: Save:

রাস্তা যত দিন পাকা না হচ্ছে তত দিন এলাকায় ‘দিদির দূত’ বা অন্য কোনও নেতা প্রবেশ করতে পারবেন না। পুরাতন মালদহের পর মঙ্গলবার এমন পোস্টার দেখা গেল মালদহেরই ইংরেজবাজারে। এ নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপান-উতোর। বিষয়টি নিয়ে তৃণমূলকে বিঁধেছে বিজেপি। যদিও তৃণমূল নেতৃত্বের দাবি, অভিযোগ শুনতেই যাওয়া হচ্ছে গ্রামে। গত কয়েক দিন ধরে রাজ্যের বিভিন্ন প্রান্তে জল, রাস্তা, প্রধানমন্ত্রী আবাস যোজনার বাড়ি ইত্যাদি নানা প্রকল্প নিয়ে ক্ষোভের মুখে পড়তে দেখা গিয়েছে ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচিতে অংশগ্রহণ করা ‘দিদির দূত’দের। এই আবহেই সোমবার পুরাতন মালদহের মঙ্গলবাড়ি গ্রাম পঞ্চায়েতের পাঁসিপাড়া গ্রামের একাধিক বাড়ির দেওয়ালে দেখা যায় লেখা রয়েছে— ‘নেতামন্ত্রীর এই পাড়ায় ঢোকা নিষেধ।’ তার পর দিন অর্থাৎ মঙ্গলবার সেই দৃশ্য দেখা গিয়েছে ইংরেজবাজার ব্লকের কাজিগ্রাম পঞ্চায়েতের গোপালপুর, কৃষ্ণপুর এবং ৫২ বিঘা এই ৩টি গ্রামেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE