Advertisement
০২ মে ২০২৪
mann ki baat

‘মন কি বাত অমৃতকালের অমৃত’, একশোতম পর্বে প্রধানমন্ত্রীর প্রশংসায় রাজ্যপাল

‘মন কি বাত’ অনুষ্ঠানের ১০০তম পর্ব উপলক্ষে রাজভবনে বৃক্ষরোপণ। রাজভবনের ভিতর চারাগাছ লাগিয়ে বাগানের নাম ‘মন কি বাত’ রাখলেন রাজ্যপাল আনন্দ বোস।

প্রতিবেদন: প্রচেতা, চিত্রগ্রহণ: সৌরভ, সম্পাদনা: বিজন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ২২:১৩
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘মন কি বাত’ অনুষ্ঠানের ১০০তম পর্ব। সেই উপলক্ষে রাজভবনে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। রাজভবনেই আয়োজিত হল ‘মন কি চিত্র’ নামাঙ্কিত একটি বসে আঁকো প্রতিযোগিতা। সেখানে ৫০০ খুদে প্রতিযোগী আঁকলেন নেতাজির ছবি। তারপর রাজ্যপালের উদ্যোগেই রাজভবনে অনুষ্ঠিত হল বৃক্ষরোপণ কর্মসূচি। এরপর পূর্ব ঘোষণা অনুযায়ী নিমন্ত্রিত অতিথিদের সঙ্গে বসে ১০০তম ‘মন কি বাত’ অনুষ্ঠান শুনলেন রাজ্যের সাংবিধানিক প্রধান। সম্মান জানানো হল রাজ্যের কৃতীদেরও। এই অনুষ্ঠানের শেষ পর্বেই নিজের বক্তব্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে প্রশংসায় ভরিয়ে দিলেন তিনি। রাজ্যপালের কথায়, “প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠান অমৃতকালের অমৃত। অনেক মানুষের জীবনকে নরক থেকে উদ্ধার করেছে এই রেডিয়ো অনুষ্ঠান। প্রধানমন্ত্রী অনেক মানুষের জীবন বদলে দিয়েছেন। তিনি এমন একজন প্রধানমন্ত্রী, যিনি কখনই মানুষের হাত ছাড়বেন না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE