Advertisement
২৫ জুন ২০২৪
Aditya Roy Kapur

আদিত্য রায় কপূর কিন্তু ভীষণ ‘হট’: অনন্যা পান্ডে

কখনও র‍্যাম্পে একসঙ্গে, আবার কখনও রং মেলানো পোশাকে। আদিত্য-অনন্যা কি ডেট করছেন? অন্য দিকে বিয়ের পরিকল্পনা নিয়ে মুখ খুললেন আদিত্য।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৫:৩৬
Share: Save:

বলি পাড়ায় সম্প্রতি যে ‘জুটি’কে নিয়ে চর্চা হচ্ছে তাঁরা হলেন আদিত্য রায় কপূর এবং অনন্যা পান্ডে। চলতি বছর জানুয়ারিতে কর্ণ জোহরের পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে আদিত্য-অনন্যাকে। তার পর থেকে বিভিন্ন ইভেন্টে এই ‘জুটি’কে দেখা যায়। সম্প্রতি একটি ফ্যাশন শো -তে তাঁদের একসঙ্গে র‍্যাম্পে হাঁটতে দেখা যায়। এছাড়াও দিপাবলীর পার্টিতে তাঁদের ‘টুইনিং’ পোশাকে দেখা গিয়েছিল। ‘কফি উইদ কর্ণ’ শো –তে অনন্যা পান্ডেকে কর্ণ প্রশ্ন করেন, “আমার পার্টিতে আমি দেখেছি তোমাদের। কী চলছে তোমাদের দু’জনের মধ্যে?” অনন্যা বলেন, “আদিত্য রায় কপূর কিন্তু ভীষণ ‘হট’!”

আদিত্যের নতুন ছবি ‘গুমরাহ’ মুক্তি পাবে আগামী ৭ এপ্রিল। এরই মধ্যে আদিত্যের বিয়ের খবর নিয়ে হইচই চারিদিকে। তবে আদিত্য জানালেন, “হ্যাঁ আমি জানি সবাই বিয়ে করছে। তবে আমার কোনও তাড়া নেই। আমার মনে হয় একটু সময় নেওয়া উচিত। সঠিক সময় এলে নিশ্চয় করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE