Advertisement
০১ মে ২০২৪
Bonny Sengupta

দু’দফা ইডির জেরা শেষে সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে গেলেন বনি সেনগুপ্ত

কুন্তল ঘোষের নথিতে টলি অভিনেতা বনি সেনগুপ্তের নাম পাওয়া যাওয়ায় শুক্রবার তাঁকে ইডির অফিসে ডাকা হয় জিজ্ঞাসাবাদের জন্য । কিন্তু তার আগের দিনই সিজিও কমপ্লেক্সে হাজির হন তিনি।

প্রতিবেদন: প্রচেতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ২১:২৪
Share: Save:

ইডি সূত্রে খবর, নিয়োগ দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত হুগলির তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের ব্যাঙ্কের নথি দেখে বনির নাম পেয়েছেন তাঁরা। সেই সূত্রেই তাঁকে সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে তলব করা হয়। ইডির সমন পেয়ে এক দিন আগেই বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ সিজিওতে পৌঁছন বনি। দুপুরে মধ্যাহ্নভোজের বিরতি চলাকালীন তিনি বাইরে বেরোন। সেখানেই উপস্থিত সংবাদ মাধ্যমের মুখোমুখি দাঁড়িয়ে কুন্তলের সঙ্গে তাঁর পাঁচ বছরের সম্পর্কের কথা জানান বনি। বলেন, ২০১৭ সালে কুন্তলের সঙ্গে তাঁর আলাপ। জিরাটে একটি অনুষ্ঠান করতে গিয়ে কুন্তলের সঙ্গে তাঁর আলাপ। পরে ‘ভাল সম্পর্কে’র জেরে বনিকে গাড়ি কিনতে সাহায্য করেন কুন্তল। তবে বনি জানিয়েছেন, তিনি ২৫-২৬টি অনুষ্ঠান করেছেন কুন্তলের হয়ে, তাই ওই টাকা তাঁর বৈধ পারিশ্রমিক।

এ দিন দুপুরের বিরতির পর আবার ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন বনি। দুপুরে মধ্যাহ্নভোজের জন্য বেরনোর সময় সিজিও কমপ্লেক্সের বাইরে অপেক্ষারত সাংবাদিকদের সঙ্গে কথা বললেও, জেরা শেষে আর তাঁদের সঙ্গে দেখা করেননি অভিনেতা। তাঁর গাড়ি সিজিও কমপ্লেক্সের সামনের গেট দিয়ে আগেই বেরিয়ে গেলেও বনি নিজে ৯টা ২০ নাগাদ বের হন। আগামী দিনে তাঁকে আবার ইডি তলব করে কিনা সেটাই এখন প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE