Advertisement
০৩ মে ২০২৪
Farzi

‘ফরজ়ি’র ঝুলিতে একের পর এক সাফল্য, দেশ ছাড়িয়ে জনপ্রিয়তা তুঙ্গে বিদেশেও

রাজ এবং ডিকের ঝুলিতে আরও সাফল্য । ‘ফ্যামিলি ম্যানে’র পর এ বার ‘ফরজ়ি’। দেশ জোড়া সাফল্যের পাশাপাশি বিদেশেও তুমুল জনপ্রিয় ‘ফরজ়ি’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ২১:১৯
Share: Save:

‘ক্রান্তি পত্রিকা’ নামের সংবাদপত্র বাঁচানোর লড়াই এই সিরিজ়ের প্রেক্ষাপট। পরিচালনায় রাজ নিদিমোরু এবং কৃষ্ণ ডিকে। মুখ্য ভূমিকায় শাহিদ কপূর। এই সিরিজ়ের হাত ধরেই ওটিটি ও বলিউডের দুনিয়ায় অভিষেক দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির।

নিখাদ বন্ধুত্ব, জাল নোটের কারবার, প্রেম, বিচ্ছেদ— সব মিলিয়ে সিরিজ় জুড়ে টানটান উত্তেজনা। চিত্রনাট্য আর নিখুঁত অভিনয় অভূতপূর্ব সাফল্য এনে দিল ‘ফরজ়ি’কে। অরম্যাক্স রিপোর্ট অনুযায়ী ওটিটিতে ভারতীয় সিরিজ়ের মধ্যে সব থেকে বেশি দর্শক (প্রায় ৩.৭ কোটি) এই সিরিজ় দেখেছেন। ‘মির্জ়াপুর’, ‘ফ্যামিলি ম্যানে’র নজিরও ছাড়িয়ে গিয়েছে ‘ফরজ়ি’।

‘ফরজ়ি’র জনপ্রিয়তা শুধু দেশেই সীমাবদ্ধ নেই, আমেরিকা, ইংল্যান্ড, কানাডা, অস্ট্রেলিয়া, আরব এবং সিঙ্গাপুরেও রয়েছেন এ সিরিজ়ের দর্শক। এই দেশগুলিতেও প্রথম দশের মধ্যে জায়গা করে নিয়েছে ‘ফরজ়ি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE