Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Foundation Stone

ফলক বসেছে দু’বছর আগে, এখনও রাস্তা তৈরি শুরুই হয়নি হুগলির মাকালপুরে

ফলকে লেখা রয়েছে, কাজ শুরু হয়েছে ২০২১ সালে ফেব্রুয়ারি মাসে। ২১ লক্ষ টাকা বরাদ্দের কথা বলা হয়েছে। স্থানীয়দের দাবি, সেই কাজ এখনও শুরু হয়নি। এক টাকাও খরচ হয়নি।

নিজস্ব সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৯:৫৭
Share: Save:

রাস্তা তৈরির ফলক বসেছিল দু’বছর আগে। স্থানীয়দের দাবি, ভোটের আগে প্রতিশ্রুতি দিয়ে গেছিলেন রাজনীতিকরা। কিন্তু সেই প্রতিশ্রুতিই সার! এখনও হুগলির পোলবার-দাদপুর ব্লকের মাকালপুর পঞ্চায়েতের হাসনান পূর্বপাড়া এলাকায় রাস্তা তৈরি হয়নি। ফলে বর্ষা এলে সমস্যা পড়েন স্থানীয়রা। ফলকে লেখা রয়েছে, কাজ শুরু হয়েছে ২০২১ সালে ফেব্রুয়ারি মাসে। ২১ লক্ষ টাকা বরাদ্দের কথা বলা হয়েছে। স্থানীয়দের দাবি, সেই কাজ এখনও শুরু হয়নি। এক টাকাও খরচ হয়নি। প্রশাসনকে জানানো হয়েছে। যদিও তারা কোনও ব্যবস্থা নেননি। এ বিষয়ে মাকালপুর পঞ্চায়েতের প্রধান অঞ্জন সিংহরায় বলেন, ‘‘পঞ্চদশ ফিন্যান্সের টাকা ও ১০০ দিনের টাকায় কাজ হবে বলে এই রাস্তায় ফলক লাগানো হয়েছিল। ১০০ দিনের প্রকল্পে আমরা যে ৪০ শতাংশ টাকা পাই, সেই টাকায় এই কাজ হওয়ার কথা ছিল। রাস্তার কাজের জন্য বরাত ডাকা হয়। ১০০ দিনের প্রকল্প থেকে ঠিকাদার টাকা না পাওয়ার জন্য তারা রাস্তা করতে আগ্রহ দেখায়নি। আমি বিডিও এবং জেলা পরিষদকে জানিয়েছি।’’ এই নিয়ে তৃণমূলকে আক্রমণ করেছে বিজেপি। হুগলি সংগঠনিক জেলা বিজেপির সভাপতি তুষার মজুমদার টাকা কোথায় যাচ্ছে বলে প্রশ্ন তুলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE