Advertisement
০৩ মে ২০২৪
Indian Cricket team

‘খারাপ দিন, ভুল হতেই পারে’, সাফাই ব্যাটিং কোচের, পিচ নিয়েও উঠল প্রশ্ন

ঘূর্ণি পিচে খেলতে পছন্দ করলেও ইনদওরের উইকেট ভাবনার তুলনায় বেশি ঘূর্ণি। পিচ নির্মাতারা আরও ভাল উইকেট তৈরির জন্য প্রয়োজনীয় সময় পাননি বলেও মন্তব্য করেন বিক্রম রাঠৌর।

সম্পাদনা: শুভাশিস

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ২১:১৯
Share: Save:

গাওস্কর-বর্ডার ট্রফির তৃতীয় টেস্টের প্রথম দিনে ভারতীয় দলের ব্যাটিং বিপর্যয়। ইনদওরে প্রথম ইনিংসে মাত্র ১০৯ রানেই শেষ হয়ে গেল ভারতীয় ইনিংস। ঘূর্ণি উইকেটে কার্যত ‘আত্মসমর্পণ’। টপ অর্ডার আবারও ‘অসফল’, মিডল অর্ডারও ব্যর্থ। একা ২২ রানের বেশি তুলতে পারলেন না কোনও ব্যাটার। বল হাতে রবীন্দ্র জাডেজা সফল হলেও অনেকটাই এগিয়ে গিয়েছে অস্ট্রেলিয়া। প্রথম দিনের শেষে ৪ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়ার স্কোর ১৫৬। দ্বিতীয় দিনে অস্ট্রেলিয়া ব্যাটারদের পরাস্ত না করতে পারলে হাতছাড়া হবে ম্যাচ। দিনের শেষে সাংবাদিক বৈঠকে ব্যর্থতার কথা স্বীকার করে নিলেন ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর। একই সঙ্গে প্রশ্ন তুললেন পিচ তৈরি নিয়েও। রাঠৌরের বক্তব্য, ঘূর্ণি পিচে খেলতে পছন্দ করলেও ইনদওরের উইকেট ভাবনার তুলনায় বেশি ঘূর্ণি। পিচ নির্মাতারা আরও ভাল উইকেট তৈরির জন্য প্রয়োজনীয় সময় পাননি বলেও মন্তব্য করেন ভারতের ব্যাটিং কোচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE