Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Nawsad Siddique

নওশাদের জামিনে ভাঙড়ে ‘বসন্ত’, অন্যায় করে জেলে গিয়েছিলেন, কটাক্ষ আরাবুল ইসলামের

বৃহস্পতিবার কলকাতা হাই কোর্টের নির্দেশে জামিন পেয়েছেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি-সহ ৬৪ জন। এই খবর পৌঁছতেই উৎসবের পরিবেশ ভাঙড়ের একাংশে।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৯:০১
Share: Save:

নওশাদ সিদ্দিকি-সহ ৬৪ জন জামিন পেতেই উৎসবে মাতলেন তাঁর বিধানসভা কেন্দ্র ভাঙড়ের ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর কর্মী-সমর্থকেরা। তাঁদের অভিযোগ, বিনা অপরাধে জেল খাটানো হয়েছে নওশাদ-সহ অন্যদের। যদিও আইএসএফ শিবিরের এই ‘উচ্ছ্বাস’কে কটাক্ষ করেছেন ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলাম।

কলকাতার ধর্মতলা চত্বরে রাস্তা বন্ধ করে ‘তাণ্ডব’ চালানোর অভিযোগে গ্রেফতার হওয়া আইএসএফ বিধায়ক নওশাদ বৃহস্পতিবার কলকাতা হাই কোর্টের নির্দেশে জামিন পেয়েছেন। সেই সঙ্গে জামিন পেয়েছেন তাঁর সঙ্গে গ্রেফতার হওয়া আরও ৬৩ জন। আদালতের এই নির্দেশের খবর ভাঙড়ে পৌঁছতেই সেখানকার বিভিন্ন জায়গায় দেখা যায় উচ্ছ্বাসের ছবি। আইএসএফ কর্মী এবং সমর্থকেরা মেতে ওঠেন উল্লাসে। শুরু হয় মিষ্টিমুখ এবং আবির খেলা। নওশাদের জামিনের খবরে উচ্ছ্বসিত আইএসএফ সমর্থক হালিমা বিবি যেমন বলেন, ‘‘আনন্দের জেরে আজ এলাকায় মিষ্টি বিলি করা হচ্ছে। খিচুড়িও রান্না করা হচ্ছে। আমাদের বিধায়ক ছাড়া পাওয়ার আনন্দে আজ এলাকায় অকাল ইদ। বিনা অপরাধে ওঁকে জেল খাটানো হয়েছে।’’ একই ছবি দেখা যায় হুগলির জাঙ্গিপাড়ার ফুরফুরা শরিফেও। সেখানেও বিলি হয় মিষ্টি। আইএসএফ কর্মী-সমর্থকরা মাখেন আবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE