Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Debleena Dutt

বাসন্তী রঙের জামার রংমিলান্তিতে বইমেলায় একসঙ্গে তথাগত-দেবলীনা

“ব্যক্তিগত জীবনে তথাগত বাচ্চাদের মতো”, তথাগত প্রসঙ্গে বলেন দেবলীনা। বিচ্ছেদের বহু দিন পরে একসঙ্গে এক মঞ্চে তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২২
Share: Save:

বিবিধ বিতর্ক ও কথা চালাচালির পরে বইমেলার অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেল তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্তকে। তাঁদের নয় বছরের দাম্পত্য জীবনে ছেদ পড়ার পরে বিতর্ক কম হয়নি। তৃতীয় ব্যক্তির প্রসঙ্গও বারে বারে এসেছে তাঁদের বিচ্ছেদের মধ্যে। কিন্তু বরাবরই তথাগত-দেবলীনা তাঁদের বন্ধুত্ব, একে অপরের প্রতি ভরসার কথা জানাতে ভোলেননি। এই ছবিরই প্রতিফলন দেখা গেল বইমেলার মহিলা কমিশনের মঞ্চে। দু’জনেরই পোশাকে বাসন্তী রং। কথোপকথনে বারবার উঠে এসেছে তাঁদের একে অপরের সম্পর্কে অভিমত। নিজেদের সম্পর্কে তাঁদের নানান ব্যক্তিগত কথার পাশাপাশি পেশাগত জীবন নিয়েও কথা বলেছেন দু’জনেই। “ব্যক্তিগত জীবনে তথাগত বাচ্চাদের মতো, ফ্লোরে খুবই আত্মবিশ্বাসী”, বললেন দেবলীনা। প্রত্যুত্তরে দেবলীনার প্রতি মুগ্ধতা জানাতে ভোলেননি তথাগত। বললেন, “দেবলীনা সেই অভিনেত্রী যিনি পরিচালকের কথায় ঝাঁপ দিতেও রাজি হবেন”।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE