Advertisement
০২ মে ২০২৪
Saayoni Ghosh

শুক্রবার সকাল ১১টা ২১ মিনিট, ইডির দফতরে পৌঁছলেন যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী

মঙ্গলবার তৃণমূল যুবনেত্রীকে ইডির তরফে নোটিস পাঠিয়ে বলা হয়েছিল শুক্রবার সিজিও কমপ্লেক্সে সকাল ১১টার মধ্যে হাজির হতে হবে। তার পরই সায়নী প্রায় ‘উধাও’ হয়ে যান।

প্রতিবেদন: প্রচেতা, সম্পাদনা: সুব্রত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১২:৪০
Share: Save:

নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তল ঘোষের সঙ্গে কি সায়নী ঘোষের কোনও যোগসাজশ ছিল? সায়নী কি কোনও চাকরিপ্রার্থীকে সুপারিশ করেছিলেন? কুন্তলের সঙ্গে কত টাকার আর্থিক লেনদেন হয়েছিল? এই সমস্ত প্রশ্নের উত্তর খুঁজছেন ইডির তদন্তকারী আধিকারিকেরা। সেই সূত্রেই তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষকে দু’দিন আগে সমন পাঠায় ইডি। সমনে উল্লেখ করা হয় শুক্রবার সকাল সাড়ে ১১ টার মধ্যে আয়ব্যয় সংক্রান্ত নথি নিয়ে হাজিরা দিতে হবে সিজিও কমপ্লেক্সে। তারপর থেকে প্রায় ‘নিখোঁজ’ ছিলেন সায়নী। বাড়িতে ছিলেন না। কোনওভাবেই তাঁর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না বলেই সূত্রের খবর। শুক্রবার সকাল থেকেই জল্পনা ছিল সায়নী কি আদৌ হাজিরা দেবেন? কিন্তু সকাল ১১টা ২১ মিনিটে সিজিও কমপ্লেক্সে আসেন সায়নী। জানান আসন্ন পঞ্চায়েত নির্বাচনের কাজে ব্যস্ত ছিলেন। তদন্তে সহযোগিতা করতেই সশরীরে হাজিরা দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE