Advertisement
২০ এপ্রিল ২০২৪
মিছিল করে হাঁসখালিতে নির্যাতিতার বাড়িতে শুভেন্দু

মিছিল করে হাঁসখালিতে নির্যাতিতার বাড়িতে শুভেন্দু নিজস্ব চিত্র

শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৮:০৭
Share: Save:
শুধু মূল বিষয়গুলি
timer শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৬:৪৩ key status

হাঁসখালিতে শুভেন্দু অধিকারী

হাঁসখালিতে পৌঁছলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তার সঙ্গে রয়েছেন প্রায় ১২ জন বিধায়ক। মিছিল করে নির্যাতিতার বাড়িতে যাচ্ছেন তিনি।

timer শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ২৩:৫৬ key status

হাঁসখালিতে অধীর চৌধুরী

হাঁসখালিতে নির্যাতিতার বাড়িতে কংগ্রেস নেতা অধীর চৌধুরী।  পরিবারকে আর্থিক সাহায্য দিলেন কংগ্রেস নেতা। মামলা চালানোর খরচ বাবদ প্রদেশ সভাপতি নগদ ৫০ হাজার টাকা দেন। অধীর চৌধুরী অভিযোগ করেন, ‘‘ নির্যাতিতার বাবা-মাকে থানায় তুলে নিয়ে গিয়ে মানসিক নির্যাতন করা হচ্ছে। আমরা তাঁদের পরিবারের পাশে থাকব। তাঁরা যতদূর যেতে চান আমরা সঙ্গে যাব।’’

Advertisement
timer শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ২৩:৫৬ key status

মহুয়ার সঙ্গে রাজ্যের শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন

সাংসদ মহুয়ার মৈত্রের সঙ্গে ছিলেন রাজ্যের শিশু সুরক্ষা কমিশনের (কমিশন ফর প্রোটেকশন অব চাইল্ড রাইটস) চেয়ারপার্সন অনন্যা চক্রবর্তী

timer শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ২৩:৫৫ key status

মুখ্যমন্ত্রী মন্তব্য নিয়ে ক্ষোভ হাঁসখালির নির্যাতিতার বাবার

নদিয়ার হাঁসখালির ধর্ষণ-কাণ্ডকে ‘ছোট ঘটনা’ বলে মন্তব্য করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে অভিযোগের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। তাঁর ওই মন্তব্যে অত্যন্ত ক্ষুদ্ধ হয়েছেন নির্যাতিতার বাবা। এক জন মুখ্যমন্ত্রী কী ভাবে এমন কথা বলতে পারেন, তিনি সে প্রশ্নও তুলেছেন। মঙ্গলবার নির্যাতিতার বাবা বলেন, ‘‘ উনি এক জন মুখ্যমন্ত্রী হয়ে এই কথা কী করে বললেন?’’ তিনি অভিযুক্তদের ফাঁসির দাবিও জানিয়েছেন।

timer শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ২৩:৫৫ key status

হাঁসখালিতে ধর্ষিতার বাড়িতে মহুয়া

হাঁসখালির মতো ঘটনা মোটেই সহ্য করা হবে না। নদিয়ার হাঁসখালিতে নিহত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করে এই বার্তাই দিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। মঙ্গলবার তিনি হাঁসখালি পৌঁছন। ঘটনাচক্রে, মঙ্গলবারই হাঁসখালি যাচ্ছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement
Advertisement

Share this article

CLOSE