Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

জগদ্দলে অর্জুন অনুগামীর উপর হামলা, থানা ঘেরাও বিজেপির, জ্যোতিপ্রিয় বললেন, গুন্ডামি ছুটিয়ে দেব

নিজস্ব সংবাদদাতা
জগদ্দল ১৬ মার্চ ২০১৯ ১৬:০৫
অর্জুন সিংহ ও জ্যোতিপ্রিয় মল্লিক। ফাইল চিত্র।

অর্জুন সিংহ ও জ্যোতিপ্রিয় মল্লিক। ফাইল চিত্র।

ভাটপাড়ার ‘দোর্দণ্ডপ্রতাপ’ তৃণমূল নেতা অর্জুন সিংহ সম্প্রতি দলত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছেন গত বৃহস্পতিবার। তার দু’দিনের মধ্যেই রাজনৈতিক হিংসা দেখল জগদ্দল। এক বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালানো হয়েছে, এই অভিযোগে আজ জগদ্দল থানা ঘেরাও করেন বিজেপি কর্মী-সমর্থকেরা। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলে আটকে দেওয়া হয় রাস্তা। পাশাপাশি নির্বাচন কমিশনেও অভিযোগ জানানো হবে বলে জানিয়েছে বিজেপি। তৃণমূল যদিও গোটাটাই অর্জুনের ‘গুন্ডামি’ বলে দাবি করেছে।

গত বৃহস্পতিবার নয়াদিল্লিতে অর্জুন সিংহ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরপরই জগদ্দলে তৃণমূলের পার্টি অফিসের রং গেরুয়া করে দেওয়া হয়। এর পরই শনিবার এই পার্টি অফিসের ঠিক উল্টোদিকে এই বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালায়তৃণমূল কর্মী-সমর্থকেরা, এমনটাই অভিযোগ বিজেপির। এই অভিযোগে এ দিন জগদ্দল থানা ঘেরাও করেন বিজেপি কর্মী-সমর্থকেরা। এফআইআর-ও দায়ের করা হয়। হামলার পাশাপাশি মহিলার গা থেকে গয়না ছিনতাই করা হয়েছে, এফআইআরে এই অভিযোগও জানিয়েছে বিজেপি।

ঘটনার প্রতিক্রিয়ায় বিজেপি নেতা অর্জুন সিংহ জানিয়েছেন, ‘‘জগদ্দলে আমাদের অফিসের সামনে এক জন কর্মী থাকেন। তার উপর হামলা চালানো হয়েছে সদ্য তৃণমূলে যোগ দেওয়া সঞ্জয় সিংহে নেতৃত্বে। আমরা পুলিশকে সব জানিয়েছি। এফআইআর করেছি।’’ অর্জুন আরও জানান, থানা কী ব্যবস্থা নেবে তা নিয়ে তাঁরা নিশ্চিত নন। তাই এই ঘটনার কথা নির্বাচন কমিশনেও জানানো হবে।’’

Advertisement

আরও পড়ুন: সব বুথ স্পর্শকাতর করা হোক, এক সুর বিরোধীদের, পার্থ বললেন এ সব ছলচাতুরির আশ্রয়

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত সঞ্জয় সিংহ আগে এলাকায় সিপিএম কর্মী হিসেবে পরিচিত ছিলেন। গতকাল শুক্রবার তিনি সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দেন। বিজেপির অভিযোগ, তৃণমূলই সঞ্জয় সিংহকে দিয়ে এই কাজ করাচ্ছে।

যদিও বিজেপির তোলা সমস্ত অভিযোগই অস্বীকার করেছে জেলা তৃণমূল নেতৃত্ব। উত্তর ২৪ পরগণা জেলা তৃণমূলের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক সাফ জানিয়েছেন, ‘‘অর্জুন গুন্ডামি করছে। ওঁর গুন্ডামি ঘুচিয়ে দেব।’’ জেলা তৃণমূলের একাংশ অবশ্য একান্তে জানাচ্ছেন, এলাকায় অর্জুন সিংহের যা দাপট, তাতে সঞ্জয় সিংহের পক্ষে ওঁর সঙ্গে ঝামেলা করা কার্যত অসম্ভব।

আরও পড়ুন: দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯



Tags:
Arjun Singh Jyotipriyo Mullick TMC BJP Jagaddal Election Commissionলোকসভা নির্বাচন ২০১৯

আরও পড়ুন

Advertisement