Advertisement
১১ মে ২০২৪
wildlife

বানারহাটে হাতিনালায় ভেসে গেল হস্তিশাবক, উদ্ধার করলেন বনকর্মীরা, দেখুন ভিডিয়ো

নালায় হস্তিশাবক পড়ে যাওয়া ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল ডুয়ার্সে। জলপাইগুড়ি জেলার বানারহাট এলাকায় বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ ঘটেছে এই ঘটনা।

নিজস্ব সংবাদদাতা
বানারহাট শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ১৭:৪৯
Share: Save:

নালায় হস্তিশাবক পড়ে যাওয়া ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল ডুয়ার্সে। জলপাইগুড়ি জেলার বানারহাট এলাকায় বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ ঘটেছে এই ঘটনা। খবর পেয়ে হস্তিশাবককে উদ্ধার করেছে বিন্নাগুড়ি বন দফতরের কর্মীরা।

সম্প্রতি ওই এলাকায় ঢুকেছিল ১২টি হাতির একটি দল। কখনও গয়েরকাটা থেকে বানারহাটগামী রাজ্য সড়কে, কখনও ৩১ নম্বর জাতীয় সড়কে এবং বিভিন্ন চা-বাগানে ঘুরে বেড়াচ্ছিল ওই হাতির দল। বৃহস্পতিবার হাতিনালা দিয়ে যাওয়ার সময় বাকিরা পেরিয়ে গেলেও একটি হস্তিশাবক পড়ে যায় সেখানে। গত কয়েক দিন ধরে বৃষ্টির জেরে হাতিনালায় বেড়েছে জলের পরিমাণ। সে জন্যই ভেসে যায় হস্তিশাবকটি। দলছুটও হয়ে পড়ে সে।

এই খবর পেয়ে বনকর্মীরা আসেন সেখানে। স্থানীয়দের সাহায্যে উদ্ধার করা হয় হস্তিশাবককে। তার পর হাতির দলের কাছে পৌঁছে দেওয়া হয়েছে তাকে। এই প্রতিবেদন লেখা সময় পর্যন্ত, এই হাতির দল বানারহাট হিন্দি কলেজের পাশেই দাঁড়িয়ে। যার জেরে রাজ্য সড়ক এবং জাতীয় সড়কে যানচলাচল ব্যহত হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE